May 28, 2024, 9:33 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কলারোয়ায় মন্টুকে জমি থেকে বঞ্চিত করতে চায় পিন্টু খান

কলারোয়ায় মন্টুকে জমি থেকে বঞ্চিত করতে চায় পিন্টু খান

‘আমি ৩০ বছর যাবত অগ্রনী ব্যাংকে চাকুরিরত ছিলাম। আমার অনুপস্থিতিতে কলারোয়ার আলাইপুর মৌজায় পৈতৃক এবং ক্রয়সূত্রে পাওয়া ৩৪ শতক রেকর্ডীয় জমি দেখাশোনা করতেন আপন সেজোভাই আবুল হাসান খান পিন্টু। চাকুরি থেকে অবসর নেওয়ার পর গত বছরের ১৬ সেপ্টেম্বর আমি আমার জমিতে গেলে ভাই পিন্টুর তিন ছেলে আরিফ খান, বাবু খান ও সাঈদ খান আমার ওপর হামলা করে। এ ব্যাপারে থানায় একটি অভিযোগও করে আমার পুত্র নাজমুল হোসাইন।
মঙ্গলবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা বলেন কলারোয়ার আলাইপুর গ্রামের আবু হোসেন খান মন্টু। তিনি বলেন, গত ১৫ জুলাই প্রতিপক্ষের দেখিয়ে দেওয়া মতে পুকুরের চারপাশে পিলার বসাই। এ ঘটনার পর কলারোয়ার চিহ্নিত চোরাকারবারী ও মানবপাচারকারী নুরুল খান ও তার কয়েকজন সহযোগী আবুল হোসেন খান মন্টু ও তার দুই ছেলেকে খুন জখমের হুমকি দেয়। এসময় বড়ভাই আবুল কাসেমের মেয়ে সাবিনা ইয়াসমিন পলি প্রতিবাদ করলে তাকেও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেয়। তারা সাবিনা ইয়াসমিন পলির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় নুরুল খানের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নম্বার ৬৭৫, তারিখ ১৪.০৭.২০১৯ । এ ঘটনার পর মন্টু খানের ভাই পিন্টু খান আপন বড়ভাইয়ের মেয়ে পলির বিরুদ্ধে নোংরা ভাষা লিখে সংবাদ সম্মেলন করেছে। এ ধরনের সংবাদ সম্মেলনে পুরো পরিবারটি হতভম্ব হয়ে গেছে।
সংবাদ সম্মেলনে তিনি বলেন তার তালাস্থ বসতবাড়ির রাস্তা আটকে অবরুদ্ধ করার চেষ্টা করে আরিজুল ইসলাম সহ প্রভাবশালীরা। এ ব্যাপারে তালা থানায় অভিযোগ করলে পুলিশ রাস্তা অবমুক্ত করে দিলেও ২২ জুলাই তারা আবারও রাস্তাটি বন্ধ করে দেয়। তিনি জানান, তার সেজোভাই আবুল হাসান খান পিন্টু ও তার মদদদাতা নুরুল খান আমাদের পরিবারের বিরুদ্ধে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। গত ১৭ জুলাই এ ব্যাপারে পুলিশ সুপারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি বলেন মন্টু খান ও তার পরিবারকে সম্পত্তি থেকে বঞ্চিত করার লক্ষ্যে পিন্টু খান ও নুরুল খান এসব ষড়যন্ত্র চালাচ্ছে। আবু হোসেন খান মন্টু এর প্রতিকার দাবি করে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com