April 21, 2024, 2:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবস পালিত দালালমুক্ত করতে গিয়ে চাপের মুখে সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিস! কলারোয়ায় গলায় গামছা পেঁচিয়ে এক ব্যক্তির আত্মহনন সাংবাদিক সেলিম রেজা মুকুলের স্ত্রীর মৃত্যুতে প্রেসক্লাবের গভীর শোক জ্ঞাপন মোটরযানের উপর সাতক্ষীরায় মোবাইল কোর্ট পরিচালনা কলারোয়া উপজেলা চাকুরীজীবি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা সাতক্ষীরায় তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ট কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুনের আত্মহত্যা সাতক্ষীরায় সুন্দরবনে হঠাৎ বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত
কলারোয়ায় মেয়র পদে ৫ জনসহ ৫৪ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

কলারোয়ায় মেয়র পদে ৫ জনসহ ৫৪ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

আগামী নতুন বছরের ৩০ জানুয়ারি সাতক্ষীরার কলারোয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মেয়র পদে ৫ জনসহ ৫৪ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

মেয়র প্রার্থীরা হলেন, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, উপজেলা আ’লীগের বর্তমান সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য শেখ আমজাদ হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক, বর্তমানে ভারপ্রাপ্ত পৌর মেয়র স্কুল শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও বর্তমানে সাময়িক বরখাস্ত হওয়া পৌর মেয়র গাজী আক্তারুল ইসলাম এবং তার স্ত্রী নাসরিন সুলতানা।

বিষয়টি নিশ্চিত করে নির্বাচনে দায়িত্ব পালনকারি সহকারী রিটার্নিং অফিসার ও কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, বুধবার (২৩ ডিসেম্বর) পর্যন্ত মেয়র পদে ৫ জন, ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৩৬জন এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে এখন পর্যন্ত কেউ মনোনয়ন জমা দেননি।

তিনি আরো বলেন, পৌর সভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ২১ হাজার ২৮০জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ হাজার ২৮৪ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৯৯৬জন। নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে আছেন সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির।

‘তৃতীয় ধাপে দেশের ৬৪টি পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর। যাচাই-বাছাই ৩ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি এবং ৩০ জানুয়ারি ভোট গ্রহণ করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com