May 29, 2024, 1:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কলারোয়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

কলারোয়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আবু সাঈদ (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে-কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামে। থানার এসআই আবু সাঈদ জানান, সোমবার (২২নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে মুরারীকাটি গ্রামের মধ্যে থেকে আটক করা হয়।

সে স্ত্রী হত্যার মামলার এজাহারভুক্ত আসামী। উল্লেখ্য-মামলার বাদী হেলাতলা ইউনিয়নের শুভংকারকাটি গ্রামের খন্দাকার ইসরাইল হোসেনের স্ত্রী সেলিনা খাতুন ওরফে সেলি (৩৮) জানায়, তার কন্যা লাবণী খাতুন (১৯) কে প্রেমের সম্পর্কে জড়িয়ে দেড় বছর পূর্বে বিবাহ করে।

বিবাহের পর থেকে আমার মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলো। প্রায় সময় মারপিট করে জখম করে। বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার জন্য বেশ কিছুদিন ধরে নির্যাতন করে আসছিল। ২১ নভেম্বর রাত ৮টার দিকে আমার মেয়ে ফোন করে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে রাত ৯টা পর্যন্ত কথা বলে।

২২ নভেম্বর রাত ২টার দিকে আমার জামাই আবু সাঈদ ফোন করে বলে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। প্রথমে তিনি বিশ^াস করেন নি। কিছুক্ষণ পর ফোন করে জানায়, তোমার মেয়ে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে, আমরা হাসপাতালে নিয়ে যাচ্ছি। তখন তিনি তার স্বামীকে সাথে নিয়ে কলারোয়া সরকারি হাসপাতালে গিয়ে দেখেন জরুরি বিভাগের বেডের উপর তার মেয়ে মৃত অবস্থায় পড়ে রয়েছে।

হাসপাতালের ডাক্তাররা জানায়, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, আমার মেয়েকে তারা পিটিয়ে হত্যার পরে ঘরের আড়ার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। এ ঘটনায় নিহত মেয়ের মা সেলিনা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় ৩৬(১১)২১ নং মামলা দায়ের করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com