October 23, 2024, 7:06 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কলারোয়ায় ২৬ জনের ডোপ টেস্টে ১৫ জনের শরীরে মাদক

কলারোয়ায় ২৬ জনের ডোপ টেস্টে ১৫ জনের শরীরে মাদক

কলারোয়া সীমান্তে মাদক বিরোধী অভিযানে ২৬ যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবকদের ডোপ টেস্টে ১৫ জনের শরীরে মাদকের উপস্থিতি পাওয়া গেছে। পুলিশ ঐ যুবকদের সাথে নিয়ে মাদক বিক্রেতাদের ধরতে অভিযান চালাচ্ছে।

পুলিশ সূত্র জানায়, বুধবার বিকালে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর নির্দেশনা এবং সার্বিক তত্ত্বাবধানে কলারোয়া থানার সীমান্তবর্তী এলাকায় এই অভিযান চালানো হয়। কলারোয়া থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ এবং পুলিশ লাইন্স এর চৌকস সদস্যেদের সমন্বয়ে গঠিত টিম এই অভিযান পরিচালনা করে।

পুলিশের সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে পরিচালিত এ অভিযানে অন্যান্যের মধ্যে ছিলেন কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল, পুলিশ পরিদর্শক (ডিবি) মোঃ আজিজুর রহমান, এসআই (নিঃ) মনিরুল ইসলাম, এসআই (নিঃ) তনময়, এসআই (নিঃ) সোহরাব হোসেন, এসআই (নিঃ) রেজাউল করিমসহ অন্যান্য পুলিশ সদস্যরা। সিভিল সার্জন এর কার্যালয় সাতক্ষীরার মেডিকেল অফিসার জয়ন্ত সরকারও এসময় উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা, পার্শ্ববর্তী জেলা যশোর ও খুলনার মাদক সেবীরা কলারোয়া থানার সীমান্তবর্তী এলাকা কেড়াগাছী, সোনাবাড়িয়া, চন্দনপুরসহ জালালাবাদ ও ঝিকড়া এলাকায় এসে মাদক সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

বাহ্যিক লক্ষণ বিবেচনায় এবং উপস্থিত ডাক্তারের পরামর্শে মোট ২৬ জনকে মাদকসেবী সন্দেহে ডোপ টেস্ট এর জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ডোপ টেস্ট শেষে ১৫ জনের ক্ষেত্রে রিপোর্ট পজিটিভ এবং ১১ জনের ক্ষেত্রে রিপোর্ট নেগেটিভ আসে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদকাসক্ত প্রমাণিত ১৫ জন এর নিকট যে সমস্ত মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করেছিল তাদেরকে শনাক্তের কাজ চলছে। মাদকসেবী প্রমাণিত ১৫ জনের বিরুদ্ধে কলারোয়া থানায় “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮” এ মামলা রুজু প্রক্রিয়াধীন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com