June 23, 2024, 4:02 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কাটার মাস্টার মোস্তাফিজের বৌভাতে যেন সেলফি উৎসব

কাটার মাস্টার মোস্তাফিজের বৌভাতে যেন সেলফি উৎসব

নিজস্ব প্রতিনিধি: কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের বড় ভক্ত। প্রিয় খেলোয়াড়কে দেখতে কুড়িগ্রাম থেকে ছুটে এসেছিল কলেজ শিক্ষার্থী মেহেদি হাসান মিলন। মোস্তাফিজের সাথে সেলফি তোলার অনুরোধ জানালো সে। মোস্তাফিজ বললেন, আজকে কারো ছবি তুলতে মানা নেই। যতো ইচ্ছা ছবি, সেলফি উঠাও। ঢাকা গাজীপুর থেকে আসা গৌতম ম-লের ছবি তোলার আবদারও মেটালো কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।
সাধারণত মোস্তাফিজ মিডিয়ার সামনে আসতে চান না, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চান না। অনেক সময় ভক্তদের দেখে লুকিয়ে পড়েন। তবে, বৌভাতে ছিলেন ব্যতিক্রম। আগত অতিথিরা তার ছবি তুলে, তাকে একনজর দেখে খুশি হয়ে বাড়িতে ফিরলেন। শনিবার দুপুরে জেলার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ বৌভাত উপলক্ষে বর-কনের সাজে মোস্তাফিজ-শিমু দম্পতিকে দেখতে ছুটে আসেন অনেকে।
আগত আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশিদের অংশগ্রহণে ছবি তোলা ও সেলফি উৎসবে পরিণত হয়েছিল মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠান। খাওয়া-দাওয়া নয়, নতুন বর-বউকে একনজর দেখতে দেশের বিভিন্ন এলাকা থেকে উৎসুক মানুষ ও ইউটিউবরা ছুটে আসেন।কুড়িগ্রামের কলেজ শিক্ষার্থী মেহেদী হাসান মিলন বলে, আমি মোস্তাফিজের অনেক বড় ভক্ত। তাকে কখনও কাছ থেকে দেখা হয়নি। সংবাদপত্রের মাধ্যমে জানতে পারি আজ (শনিবার) মোস্তাফিজের বৌভাত। তাকে কাছ থেকে দেখতে এবং ছবি উঠাতে কুড়িগ্রাম থেকে ছুটে আসছি। অনেক ছবি এবং সেলফি তুলেছি। ভালো লাগছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com