July 24, 2024, 12:00 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
কেয়া মনির চিকিৎসার দায়িত্ব নিলেন ডিসি মোস্তফা কামাল

কেয়া মনির চিকিৎসার দায়িত্ব নিলেন ডিসি মোস্তফা কামাল

পায়রাডাঙার সেই অসুস্থ্য কেয়া মনির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সাতক্ষীরার মানবিক জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। “স্বাভাবিক জীবনে ফিরতে কেয়া মনির প্রয়োজন ১৫ হাজার টাকা”- শীর্ষক শিরোনামে দৈনিক সাতনদী পত্রিকার অনলাইনে বৃহস্পতিবার (২১ নভেম্বর) সংবাদ প্রকাশের কয়েক ঘন্টা পর সেটা নজরে আসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন জেলার মানবিক এই কর্মকর্তা।
দৈনিক সাতনদীর শিবপুর প্রতিনিধি সরদার আবু সাইদ এই রিপোর্টটি করেন।
অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নৈতিকতা আর সহমর্মিতায় এগিয়ে আসলেন ডিসি। জানালেন চিকিৎসার দায়িত্ব নেয়ার বিষয়টিও।সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন এর পায়রাডাঙা গ্রামের দিনমুজুর মনিরুজ্জানের মেয়ে কেয়া মনি টিকা নেওয়ার পর থেকে সমস্যা হয় পরে ইনফেকশন হয়ে পচন ধরতে শুরু করে অপারেশন করতে হয় দুইবার এখন আর চিকিৎসার খরচ বহন করতে না পেরে অসহায় হয়ে অনিশ্চয়তার মাঝে দিন কাটছিলো অসহায় পরিবারটির। খবরটি নজরে আসায় সাতক্ষীরার মানিবক জেলা প্রশাসক (ডিসি) এস.এম মোস্তফা কামাল সংশ্লিষ্ট প্রতিবেদকের কাছে ফোন করে খোঁজ খবর নেন অসুস্থ কেয়া মনি ও তার পরিবারের। সেই সঙ্গে তার চিকিৎসার ব্যাপারে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।
এ ব্যাপারে কেয়া মনির নানা প্রতিবেদকে জানান, ‘ডিসি স্যার ফোনে কথা বলে চিকিৎসার সহযোগিতার কথা বলেছেন। এবার হয়তো আমার নাতনির চিকিৎসা হবে।
জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানান- কেয়া মনির সমস্যার বিষয়টি আমার নজরে আসতেই আমি তার সু- চিকিৎসার সব ব্যাবস্থা করার কথা জানিয়েছি। এবং দ্রুত যোগাযোগ করতে বলেছি। এছাড়া ওষুধপত্রসহ চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো জেলা প্রশাসনের পক্ষ থেকে দেখা হবে।’তিনি আরও বলেন- ‘চেষ্টা করব তাকে সুস্থ করে তোলার। একজন অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। প্রয়োজন হলে কেয়া মনি কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হবে।এ ধরনের মানবিক সংবাদ জেলা প্রশাসনের নজরে আনায় দৈনিক সাতনদী কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান ডিসি মোস্তফা কামাল।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com