April 12, 2024, 10:57 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কোপা আমেরিকায় পেরুকে বড় ব্যবধানে হারালো ব্রাজিল

কোপা আমেরিকায় পেরুকে বড় ব্যবধানে হারালো ব্রাজিল

কোপা আমেরিকায় জয়ের ধারা অব্যাহত রাখল ব্রাজিল। অন্যদিকে গোল করা ও করানোর ধারা অব্যাহত রাখলেন ব্রাজিলের নেইমার। টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচে পেরুর বিরুদ্ধে ৪-০ গোলের দাপুটে জয় পেল পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে ৬ পয়েন্ট নিয়ে কোপা আমেরিকার এ গ্রুপের শীর্ষ স্থান ধরে রাখতে সক্ষম হল ব্রাজিল। সর্বশেষ স্থানে অবস্থান করছে পেরু।
ভেজা মাঠ ও আর্দ্র আবহাওয়ায় ব্রাজিলের সহজাত পাসিংয়ে কিছুটা সমস্যা হবে বলে মনে হয়েছিল। তবে সেসবের তোয়াক্কা না করে মাত্র ১২ মিনিটেই গোলের খাতা খোলে ব্রাজিল। বাম প্রান্ত থেকে এভারটনের বাড়ানো ক্রস পেরুর ডিফেন্ডাররা ঠিকঠাকভাবে ক্লিয়ার করতে না পারায় বল গিয়ে পড়ে ডানপ্রান্তে গ্যব্রিয়েল জেসুসের পায়ে। মাঝে ওঁত পেতে থাকা অ্যালেক্স সান্দ্রোর দিকে বল বাড়িয়ে দিলে সেখান থেকে কোনো ভুল করেননি ব্রাজিলের জার্সি গায়ে নিজের দ্বিতীয় গোল করা সান্দ্রো।
গোলের পরেও আক্রমণাত্মক মানসিকতা নিয়েই খেলেছে ব্রাজিল। ২৫ মিনিটে আবার এসেছিল গোলের সুযোগ, তবে বক্সের বাইরে থেকে নেওয়া ফাবিনহোর শট পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। প্রথমার্ধের শেষ মাথায় বক্সে আবার সুযোগ পেয়েছিলেন সেই অ্যালেক্স সান্দ্রোই, তবে নেইমারের বাড়িয়ে দেওয়া বল তিনি পোস্টের উপর উড়িয়ে মারেন। প্রথমার্ধ তাই এক গোলের ব্যবধানেই শেষ করে ব্রাজিল।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com