April 12, 2024, 12:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত আরেক ব্যক্তির মৃত্যু

কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত আরেক ব্যক্তির মৃত্যু

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৬ মে) বিকেল সোয়া ৫টার দিকে বিমল চন্দ্র দে (৬০) নামে ওই ব্যক্তি যশোর উপশহরে বলাকা হোটেলে মারা যান। মারা যাওয়া বিমল চন্দ্র শরীয়তপুর সদর উপজেলার পালং এলাকার গৌরাঙ্গ চন্দ্র দের ছেলে। কোয়ারেন্টাইনে তার সঙ্গে তার স্ত্রী ও ছেলে ছিল।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বিমল চন্দ্র ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। গত ৮ মে তারা বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরেন। ওইদিনই তাদের যশোর উপশহরস্থ বলাকা হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। রোববার দুপুরের পর তিনি অসুস্থ হয়ে পড়েন। বিকেল ৪টা ৪৫ মিনিটে তাকে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন বলেন, বিমল চন্দ্র ফুসফুসের ক্যান্সারে লাস্ট স্টেজে ছিলেন। অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। বিকেল ৫টা ১৫ মিনিটের দিকে তিনি মারা যান।

তিনি আরও বলেন, বিমল চন্দ্র, তার স্ত্রী ও ছেলের অ্যান্টিজেন পরীক্ষায় নেগেটিভ এসেছে। এছাড়া তাদের প্রত্যেকের পিসিআর টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি বলেন, বিমল চন্দ্র দের মরদেহ তার স্ত্রী ও ছেল পুলিশের সহায়তায় শরিয়তপুরে নিয়ে গেছে।

প্রসঙ্গত, এর আগে ১৩ মে যশোর হাসান হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা আম্বিয়া খাতুন (৩৩) নামে এক ক্যান্সার রোগী মারা যান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com