July 16, 2024, 8:35 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
গম্ভীরের পরিবর্তে কাকে পছন্দ শাহরুখের?

গম্ভীরের পরিবর্তে কাকে পছন্দ শাহরুখের?

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চ্যাম্পিয়ন হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সে সময় মেন্টর ছিলেন ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর। তবে শোনা যাচ্ছে রাহুল দ্রাবিড়ের পর ভারতীয় জাতীয় দলের কোচ হতে যাচ্ছেন তিনি। আর এতদিন রোহিত-কোহলিদের কোচের দায়িত্ব পালন করা রাহুল দ্রাবিড় দায়িত্ব নেবেন কেকেআর-এর। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে শিরোপা জিতিয়েছেন দ্রাবিড়। সূত্র বলছে তার মতো অভিজ্ঞ কাউকে চাইছেন দলটির মালিক ও বলিউড বাদশাহ শাহরুখ খান। এ জন্য ভারতীয় সাবেক অধিনায়ককে বিশাল অঙ্কের প্রস্তাব দেওয়াও হয়েছে।

গত বছর ভারতে হওয়া ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত ছিল তার মেয়াদ। তবে বোর্ড কর্তা এবং ক্রিকেটারদের অনুরোধে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পালন করেন তিনি। এবারও তাকে কোচের দায়িত্ব পালন করে যাওয়ার জন্য অনুরোধ করা হয়। তবে তাতে তিনি রাজি হয়নি। চলতি মাসের প্রথম দিন থেকে বেকার জীবন-যাপন করছেন রাহুল দ্রাবিড়। আইপিএলের জন্য আড়াই মাসের খণ্ডকালীন দায়িত্ব নিতে পারেন তিনি। এই সুযোগটা নিতে চাইছে কেকেআর। সূত্র বলছে মেন্টর হিসেবে তাকে পেতে ১২ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। এর আগেও আইপিএলে কাজ করার অভিজ্ঞ রয়েছে তার।

২০১২ সালে ক্রিকেট থেকে অবসরের পর কোচিংযে নাম লেখান রাহুল দ্রাবিড়। ২০১৪ এবং ২০১৫ সালে ছিলেন রাজস্থান রয়্যালসের মেন্টরের দায়িত্বে। দিল্লি ক্যাপিটালসের দায়িত্বও সামলেছেন তিনি। এরপর অনূর্ধ্ব-১৯ ও জাতীয় দলের দায়িত্ব পালন শেষে আবারও ফিরতে পারেন আইপিএলে। মাঝে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের দায়িত্বও পালন করেছেন তিনি। কাজে বেড়েছে তার অভিজ্ঞতা। আর সেটাই কাজে লাগাতে চাইছে কেকেআর।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com