May 29, 2024, 2:40 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
গাবুরায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী লেনিনের নারী সমাবেশ

গাবুরায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী লেনিনের নারী সমাবেশ

গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (৩০ নভেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় ২৬ডিসেম্বর গাবুরা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গাবুরা জি এল এম মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।
নারী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাবুরা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান জি এম শফিউল আযম লেনিন। তিনি বলেন বর্তমান সরকার নারীদের ক্ষমতায়ন সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন,
আগামীতে জনগণ আবারও শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী দেখতে চায় উল্লেখ করে লেনিন বলেন তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড পৌঁছায় দেওয়ার লক্ষ্যে এবং তার হাত কে শক্তিশালী করতে আপনারা নৌকায় ভোট দিন, শেখ হাসিনার মার্কা নৌকা, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক, এ নৌকা স্বাধীনতার প্রতীক, বঙ্গবন্ধুর নৌকা, মা বোনদের প্রিয় মার্কা হচ্ছে নৌকা। আপনারা কারোর কথায় প্রচারিত হবে না, নারীর উন্নয়ন দেশের উন্নয়ন, নারীর উন্নয়ন জাতির উন্নয়ন। গাবুরা কে আগামী প্রজন্মের বাসযোগ্য করারই আমার লক্ষ্যে সেই লক্ষ্যে পৌঁছাতে আপনারা দলমত নির্বিশেষে ২৬ ডিসেম্বর নৌকায় ভোট দিন।
ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবদুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি এম বাদশাহ আলম, গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহাসিন আলম, ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক জি এম ইমাম হোসেন সাবেক ইউ’পি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আবদুল মান্নান খোকা সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন গাবুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এস এম আতাউর রহমান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com