April 18, 2024, 9:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ঘুমন্ত গৃহবধূ’র কান কাটলো দূর্বৃত্তরা

ঘুমন্ত গৃহবধূ’র কান কাটলো দূর্বৃত্তরা

সাতক্ষীরার দেবহাটায় ঘুমের মধ্যে এক গৃহবধূর কান কেটে দিয়েছে দূর্বৃত্তরা। শনিবার রাতে দেবহাটা উপজেলার সখিপুর গ্রামে এঘটনা ঘটে। আহত গৃহবধুকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গৃহবধুর স্বামী বাদি হয়ে দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত গৃহবধূর নাম মেহেরুন্নেছা (২০)। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের আনারুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাতে রাতের খাওয়া দাওয়া সেরে গৃহবধূ মেহেরুন্নেছা নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। বাড়িতে আর কেউ না থাকার সুযোগে কে বা কারা মেহেরুন্নেছার ডান পাশের কান কেটে দিয়ে যায়। এসময় মেহেরুন্নেছার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেহেরুন্নেছাকে নিয়ে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোববার সকালে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কান সেলাই করে আবারো দেবহাটা সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে দেবহাটা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় আহত গৃহবধুর স্বামী আনারুল ইসলাম বাদি হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com