July 16, 2024, 7:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ঘুষ নেওয়ার অভিযোগে সেই অফিস সহায়কের বদলি হলো সাতক্ষীরায়

ঘুষ নেওয়ার অভিযোগে সেই অফিস সহায়কের বদলি হলো সাতক্ষীরায়

ঝিনাইদহ নির্বাচন অফিসের অফিস সহায়ক রোকনুজ্জামান রকির বিরুদ্ধে টাকা লেনদেনের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাতক্ষীরা জেলায় বদলি করা হয়েছে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার মো. আব্দুস ছালেক।গত বৃহস্পতিবার দুপুরে নতুন ভোটার হতে চাওয়া এক যুবকের কাছ থেকে রোকনুজ্জামান রকির ঘুষ নেওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। পরে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।বিষয়টি নিয়ে নির্বাচন অফিসে তোলপাড় সৃষ্টি হয়।

জানা যায়, সদর উপজেলার বারইখালী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে আল মামুন ২ মাস আগে নতুন ভোটার হওয়ার জন্য আবেদন করেন। কিন্তু তার ছবি তোলা হচ্ছিল না। বুধবার অফিস সহায়ক রোকনুজ্জামান রকির সাথে টাকার চুক্তি করা হয়।এরপর রাতে ছবি তোলার এসএমএস পায় মামুন। পরদিন বৃহস্পতিবার দুপুরে ৫ হাজার টাকা দিলে তার ছবি তুলে দিতে রাজি হয় রকি।

এদিকে, টাকা দেওয়ার আগে নোটগুলোর ছবি তুলে সংরক্ষণ করেন এবং টাকা দেওয়ার সময় কৌশলে ভিডিও ধারণ করেন আল মামুন। বৃহস্পতিবার দুপুরে জেলা নির্বাচন অফিসারের কাছে রকির অবৈধ লেনদেনের বিষয়ে অভিযোগ দিলে পকেট চেক করা হয় রকির।এসময় আল মামুনের ছবির টাকার নম্বরের সাথে রকির পকেটে থাকা টাকার নম্বর মিলে যায়।ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার মো. আব্দুস ছালেক বলেন, ভিডিওটি তিনি দেখেছেন এবং টাকা লেনদেনের সত্যতা পেয়েছেন। এ কারণে অফিসের সুনাম রক্ষার্থে তাকে সাতক্ষীরায় বদলি করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com