July 27, 2024, 6:25 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
চার নায়িকা নিয়ে উরাধুরা নাচলেন শাকিব!

চার নায়িকা নিয়ে উরাধুরা নাচলেন শাকিব!

শাকিব খানের নাম শুনলেই ‘তুফান’ সিনেমা আর উরাধুরা গান ছাড়া যেন কিছুই মাথায় আসছে না ভক্ত দর্শকদের। ওপার বাংলার মিমি নয় এবার দেশি নায়িকাদের নিয়ে নেচে চমক ছড়ালেন ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খান। শুক্রবার (৭ জুন) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। অনুষ্ঠানে ভিন্নভাবে হাজির হন শাকিব। সেখানে র‍্যাম্পে হাঁটেন তিনি। সঙ্গে ছিলেন একঝাঁক নায়িকা।

র‌্যাম্পে ঝলমলে পোশাকে শাকিবের সঙ্গে ছিলেন পরীমণি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরি। ছিলেন সাবিলা নূর ও তানজিন তিশা। চিত্রনায়ক ইমনকেও দেখা গেছে ওই সারিতে। সেখানে মুক্তির অপেক্ষায় থাকা ‘তুফান’ সিনেমার আলোচিত গান ‘উরাধুরা’তে নাচতে দেখা গেছে সবাইকে। সব তারকাকে অনুষ্ঠানে বেশ গ্ল্যামারাস লুকে দেখা গেছে। মধ্যমণি শাকিবের পরনে ছিল ‘লিলি’র লোগো সম্বলিত সাদা একটি গর্জিয়াস স্যুট। লম্বা চুলে শাকিব খানকে বেশ লাগছিল মঞ্চে। ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন শাকিব খান ভিন্নভাবে উপস্থাপন করেছেন।

জানা গেছে, এদিন স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে। ব্যবসায়ে এর আগেই নাম লিখিয়েছিলেন শাকিব। তবে এবার একটু ভিন্ন গল্পেই এগিয়ে যাচ্ছেন নতুন পরিচয়ে। তিনি রিমার্ক ও হারল্যানের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে রয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com