July 23, 2024, 6:28 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
ছাত্রলীগের পরিচিতিপর্বে বলা হয়নি শোভন-রাব্বানীর নাম

ছাত্রলীগের পরিচিতিপর্বে বলা হয়নি শোভন-রাব্বানীর নাম

বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসের সভাপতি ও সাধারণ সম্পাদকের পরিচিতি পর্বে উচ্চারিত হয়নি বিভিন্ন অপকর্মের দায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে অপসারিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীর নাম।শনিবার (৪ জানুয়ারি) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক পরিচিতি পর্বে সবার নাম বললেও শোভন-রাব্বানীর নাম বলেননি।বেলা আড়াইটার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজনস্থলে আসেন ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা । উত্তরীয় পরিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ হাসিনাকে বরণ করে নেন ছাত্রলীগের নেতারা। পরে জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে পুনর্মিলনী অনুষ্ঠানের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়। এরপর বাজানো হয় দেশাত্মবোধক গান।জানা গেছে, ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানেও দাওয়াত দেয়া হয়নি শোভন-রাব্বানীকে।

Shovon-Rabbani-2

ছাত্রলীগের সব কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের নাম বলার সময় কেন তাদের দু’জনের কথা বলা হয়নি এ বিষয়ে কাউকে মন্তব্য করতেও শোনা যায়নি।২০১৮ সালের ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দায়িত্ব পাওয়ার পর বিভিন্ন সময় বিতর্কে জড়ালেও সবশেষ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ আনলে দু’জনই অপসারিত হন ।শোভন এরপর অনেকটা আড়ালে চলে গেলেও গোলাম রাব্বানী সরব রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে। তবে সম্প্রতি ডাকসুর সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর মুক্তিযুদ্ধ মঞ্চের হামলায় আহত হওয়ার পর রাব্বানী একটি মন্তব্য করে পুনরায় সমালোচনার মুখে পড়েন। তিনি বলেন, নুর আহত নাকি নিহত, ইট ডাজ নট ম্যাটার (এটা কোনো ব্যাপার নয়)।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com