May 27, 2024, 12:36 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
জনপ্রশাসনের নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রতারণা

জনপ্রশাসনের নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রতারণা

জনপ্রশাসন মন্ত্রণালয় ও বাংলাদেশ সরকারের লোগো ব্যবহার করে ‘অফিস সহায়ক’ পদে নিয়োগের একটি ভুয়া নিয়োগপত্র মন্ত্রণালয়ের নজরে এসেছে। নিয়োগপত্রটি ভিত্তিহীন বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আব্দুল্লাহ শিবলী সাদিকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ভুয়া নিয়োগপত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়কে ‘জনপ্রশাসন বিভাগ’ লেখা হয়েছে। নিয়োগপত্রের মাধ্যমে পাঁচজন চাকরি প্রার্থীকে আগামী ২২ মে যোগদান করতে বলা হয়েছে।

ভুয়া নিয়োগপত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ শাখার সিনিয়র সহকারী সচিব মর্তুজা আল-মুঈদের নাম ব্যবহার করে মিথ্যা স্বাক্ষর করা হয়েছে। এতে তার পদবি সিনিয়র সচিব এবং শাখার নাম নিয়োগ ও পদায়ন শাখা
জনপ্রশাসন মন্ত্রণালয়ে এই নামে কোন শাখার অস্তিত্ব নেই। এই ভুয়া নিয়োগপত্রের সাথে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কোন সংশ্লিষ্টতা নেই। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ ধরনের কোনো নিয়োগপত্র জারি করা হয়নি। প্রকৃতপক্ষে, প্রতারণার উদ্দেশ্যে এই ভুয়া নিয়োগপত্র তৈরি করা হয়েছে বলে প্রতিয়মান হচ্ছে। এ ধরনের প্রতারণা থেকে সকলকে সতর্ক থাকতে অনুরোধ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com