April 21, 2024, 2:28 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবস পালিত দালালমুক্ত করতে গিয়ে চাপের মুখে সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিস! কলারোয়ায় গলায় গামছা পেঁচিয়ে এক ব্যক্তির আত্মহনন সাংবাদিক সেলিম রেজা মুকুলের স্ত্রীর মৃত্যুতে প্রেসক্লাবের গভীর শোক জ্ঞাপন মোটরযানের উপর সাতক্ষীরায় মোবাইল কোর্ট পরিচালনা কলারোয়া উপজেলা চাকুরীজীবি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা সাতক্ষীরায় তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ট কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুনের আত্মহত্যা সাতক্ষীরায় সুন্দরবনে হঠাৎ বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত
জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা

জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা

এসএম আশরাফুল ইসলাম: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচন উপলক্ষে বিভিন্ন স্থানে পথসভা, মতবিনিময় ও লিফলেট বিতরণের মাধ্যমে গনজাগারণ তৈরি করছেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা। রোববার সন্ধ্যায় সাতক্ষীরা সরকারি কলেজের সামনেসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণকালে সবস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সাধারণ পথচারী ও স্থানীয়দের বিভিন্ন বিষয়ের খোঁজখবর নেন এবং তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এসময় নারী পুরুষসহ সবস্তরের মানুষ তার পথ সভায় অংশ নেয়। এসময় সরকারি কলেজ মোড় এলাকার বাসিন্দা নাজমা খাতুন বলেন, আমাদের বিপদে আপদে সব সময় আমরা জ্যোৎসাকে পেয়েছি। মেয়ে এবং মা হিসেবে সে আমাদের পাশে সব সময় থেকেছে। করোনা কালীন সময়ে জ্যোৎস্না আমাদের ঘরে খাবার পৌঁছে দিয়েছে এবং প্রতিবছর শীতের কাপড় দেন। আগামী দিনেও আমরা তাকে চাই।

১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা বলেন, আমি কে এবং কেমন সেটা সাধারণ মানুষই বলতে পারবে। আগামী নির্বাচনে আমার এলাকার ভোটাররা আমাকে আবারও বিজয়ী করবেন এ বিশ্বাস ও ভরসা আমার আছে। তাদের কাছে আমি ভোট চাইতে আসিনা, তাদের ভালো-মন্দের খোঁজ খবর নেওয়ার দায়িত্ব আমার। আমি সব সময় সাধারণ মানুষের সাথেই থাকবো, তাদের মেয়ে হয়ে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com