July 27, 2024, 3:11 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা

জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা

এসএম আশরাফুল ইসলাম: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচন উপলক্ষে বিভিন্ন স্থানে পথসভা, মতবিনিময় ও লিফলেট বিতরণের মাধ্যমে গনজাগারণ তৈরি করছেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জ্যোৎস্না আরা। রোববার সন্ধ্যায় সাতক্ষীরা সরকারি কলেজের সামনেসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণকালে সবস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সাধারণ পথচারী ও স্থানীয়দের বিভিন্ন বিষয়ের খোঁজখবর নেন এবং তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এসময় নারী পুরুষসহ সবস্তরের মানুষ তার পথ সভায় অংশ নেয়। এসময় সরকারি কলেজ মোড় এলাকার বাসিন্দা নাজমা খাতুন বলেন, আমাদের বিপদে আপদে সব সময় আমরা জ্যোৎসাকে পেয়েছি। মেয়ে এবং মা হিসেবে সে আমাদের পাশে সব সময় থেকেছে। করোনা কালীন সময়ে জ্যোৎস্না আমাদের ঘরে খাবার পৌঁছে দিয়েছে এবং প্রতিবছর শীতের কাপড় দেন। আগামী দিনেও আমরা তাকে চাই।

১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা বলেন, আমি কে এবং কেমন সেটা সাধারণ মানুষই বলতে পারবে। আগামী নির্বাচনে আমার এলাকার ভোটাররা আমাকে আবারও বিজয়ী করবেন এ বিশ্বাস ও ভরসা আমার আছে। তাদের কাছে আমি ভোট চাইতে আসিনা, তাদের ভালো-মন্দের খোঁজ খবর নেওয়ার দায়িত্ব আমার। আমি সব সময় সাধারণ মানুষের সাথেই থাকবো, তাদের মেয়ে হয়ে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com