April 12, 2024, 11:05 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
জমি সংক্রান্ত বিরোধে গর্ভবতী নারীকে মারপিট, মৃত সন্তান প্রসব

জমি সংক্রান্ত বিরোধে গর্ভবতী নারীকে মারপিট, মৃত সন্তান প্রসব

সাতক্ষীরার আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক গর্ভবতী নারীকে মারপিট করায় তা গর্ভের সন্তানের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের কাকবাসিয়া গ্রামে রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। জররুী ভিত্তিতে ওই গর্ভবতী নারীকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সোমবার ভোর রাতে চিকিৎসার পর ওই নারী একটি মৃত সন্তান প্রসব করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির জানান, জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে কাকবাসিয়া গ্রামে দুই পক্ষের কয়েকজন নারী পুরুষ আহত হন। তাদের অবস্থা খারাপ থাকায় বিশেষ করে জোসনা আরা গর্ভবতী থাকায় দ্রুত তাদেরকে হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে গেলে জোসনার গর্ভের সন্তান মারা যায়। তার সন্তানটি মৃত প্রসব হয়।

জোসনা আরা’র স্বামী বিল্লাল হোসেন গাজী বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় তার স্ত্রী আহত হন। এতে তার গর্ভের সন্তান মারা গেছে। তিনিও আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার বিচার ও দোষীদের শাস্তির দাবি করেন তিনি।

সাতক্ষীরা সদর হাসপাতালের ডিউটি অফিসার ডা: মমতাজ মুজিব বলেন, জোসনা একটি মৃত সন্তান প্রসব করেন। ইঞ্জুরি সংক্রান্ত কারণে তার গর্ভেই সন্তানটি মারা যায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com