June 18, 2024, 10:20 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জামিনে থাকা আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে প্রিয়াংকা

জামিনে থাকা আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে প্রিয়াংকা

স্বামী, ভাসুর ও ভাসুরের স্ত্রীর বিরুদ্ধে নির্যাতন মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছে গৃহবধু প্রিয়াংকা সরকার। ডুমুরিয়ায় স্বামীর বাড়ীতে শাররিক ও মানষিক নির্যাতনের পর সাতক্ষীরার তালা উপজেলার শুক্তিয়া গ্রামে বাবার বাড়ীতে এসেও নিরাপত্তাহীনতায় দিনযাপন করছে প্রিয়াংকা সরকারসহ তার পরিবার। আদালত থেকে জামিন নিয়ে স্ত্রীকে মামলা তুলে নিতে হুমকি ধামকি দেয়ায় এখন বড্ড অসহায় হয়ে পড়েছেন ওই নারী। এমন অভিযোগ করে নিরাপত্তার দাবী করেছেন প্রিয়াংকার পরিবার। আজ বুধবার সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলার ধার্য্য দিন রয়েছে।
প্রিয়াংকা জানান, গত তিন বছর আগে তালা উপজেলার সুকতিয়া গ্রামের রমাকান্ত সরকারের মেয়ে প্রিয়াংকা সরকারের সাথে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলা আরাজী ডুমুরিয়া গ্রামের অশি^নী বিশ্বাসের ছেলে আশিষ বিশ্বাস এর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের সময় সাধ্যমত প্রয়োজীয় মালামাল দেন মেয়ের বাবা। এদিকে বিয়ের পর থেকে কয়েক দিন যেতে না যেতেই বড়ভাই সৌবিত্র বিশ^াসের স্ত্রী শ্রীদেবি বিশ^াস এর কু পরামর্শে প্রিয়াংকা কে শাররিক ও মানষিক ভাবে নির্যাতন শুরু করে আশিষ বিশ্বাস। একপর্যায় যৌতুকের জন্য প্রায়ই তাকে নির্যাতন করার অভিযোগ করেন প্রিয়াংকা। এঘটনায় মেয়ের বাবা রমাকান্ত সরকার মেয়ের বাড়ীতে গেলে তাকেও লাঞ্চিত করে আশিষ বিশ্বাস ও তার ভাই সৌবিত্র বিশ^াস। মেয়ের সুখের কথা ভেবে জামাই এর বাড়ীতে লাঞ্চিত হওয়ার বিষয়টি গোপন করেন রমাকান্ত সরকার।
অভিযোগ উঠেছে প্রিয়াংকা স্বামীর সংসারে থাকার সবধরনের চেষ্টা করেন। একপর্যায় নির্যাতন সহ্য করতে না পেরে গত কয়েক মাস আগে স্বামী, ভাসুর ও ভাসুরের স্ত্রীর বিরুদ্ধে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা করেন প্রিয়াংকা। এদিকে মামলায় মিমাংসার শর্তে আদালত আসামীদের জামিন দেন এমন কথা জানান, প্রিয়াংকার আইনজীবী এ্যাড. সঞ্জয় সরকার। প্রিয়াংকা জানান, আসামীরা জামিন নিয়ে মিমাংসা না করে উল্টো তাকে মামলা তুলে নিতে নানান ভাবে হুমকি ধামকি দিচ্ছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com