May 29, 2024, 3:14 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
জাহান প্রিন্টিং প্রেসের ফজলুর রহমান আর নেই

জাহান প্রিন্টিং প্রেসের ফজলুর রহমান আর নেই

সাতক্ষীরায় জাহান প্রেসের এমডি সবার প্রিয় ফজলু স্যার আর নেই। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর ২০২১) সন্ধ্যা ৬টা ১৫মিনিটের দিকে নিভে গেছে তার প্রাণপ্রদীপ। ফজলুর রহমান ওরফে ফজলু স্যার ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক ডেমনস্ট্রেটর এবং সাতক্ষীরার ঐতিহ্যবাহী প্রাচিন ছাপাখানা জাহান প্রেসের ব্যবস্থাপনা পরিচালক।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর ২০২১) সন্ধ্যা ৬টা ১৫মিনিটের দিকে শহরের পলাশপোলস্থ নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তি জীবনে তিনি অসংখ্য মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করেছেন। সদালাপি ও মানবিক হৃদয়ের অধিকারী এ মানুষটি সবার কাছে ফজলু স্যার নামে পরিচিত ছিলেন।

অসহায় গরীব শিক্ষার্থীদের জন্য তার অবদান স্মরণযোগ্য। শিক্ষা প্রসারের জন্য তিনি আজীবন কাজ করেছেন। জেলার সাহিত্য ও সংস্কৃতির বিকাশে তার ছাপাখানা ‘জাহান প্রেসের’ অবদান অপরিসীম। ফজলুর রহমার ওরফে ফজলু স্যারের ইন্তেকালে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের আত্মার শান্তি কামনা করে বিবৃতি দেওয়া হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com