April 21, 2024, 3:35 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
ইউটিউব ট্রেন্ডিংয়ের দখলে যে গীতিকবির সর্বাধিক গান ইরানের হামলার আশঙ্কায় ইসরায়েলে কর্মীদের ভ্রমণে সতর্কতা যুক্তরাষ্ট্রের মার্কিন প্রতিনিধি পরিষদে টিকটক বন্ধের প্রস্তাব পাস আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল সম্পন্ন দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পাকিস্তানের হাইকমিশনার ও ইউএনডিপি’র আবাসিক প্রতিনিধির সাক্ষাৎ সাতক্ষীরায় বেড়েছে গরমের তীব্রতা,খেটে খাওয়া মানুষের দুর্ভোগ বিশ্বকাপের ভেন্যু পর্যবেক্ষণে ঢাকায় আইসিসির দল
ঠাকুরগাঁওয়ে আ’লীগ নেতার গোডাউনে ২৪০ বস্তা সরকারি চাল উদ্ধার, আটক-১

ঠাকুরগাঁওয়ে আ’লীগ নেতার গোডাউনে ২৪০ বস্তা সরকারি চাল উদ্ধার, আটক-১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার আটঘরিয়া থেকে সরকারি বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ২৪০ বস্তা চাল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। চাল মজুদ করা গোডাউনটি স্থানীয় আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলীর। তিনি গেদুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন খাদ্য রেশনের ডিলার। গোয়েন্দা পুলিশ রবিবার সন্ধা থেকে গভিররাত পর্যন্ত অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করে। সাথে মামলার আসামী আবু কালামকে আটক করে গোয়েন্দা পুলিশ।
 এ ঘটনায় সোমবার হরিপুর থানায় ইদ্রিস আলীকে ২য় আসামী করে পাঁচ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আওরঙ্গ জেব।
পালাতক আসামীরা হলেন ইদ্রিস আলী, রেজাবুল, কুরবান আলী সহ অজ্ঞাত নামা চার পাঁচজনের নামে মামলা করা হয়েছে। গোয়েন্দা পুলিশের তথ্য ও সরেজমিনে গিয়ে জানা গেছে, রবিবার রাত এগারোটার দিকে গোডাউনের তালা ভেঙ্গে প্রবেশ করে গোয়েন্দা পুলিশ। এ সময় গোডাউনটির এক কোনায় মোটা পলেথিন ও বস্থা দিয়ে ঢেকে রাখা হয়েছিল ৩০ কেজির সরকারি বস্থায় মজুদ করা প্রায় ৫০টি চালের বস্তা। গোয়েন্দা পুলিশ খাদ্য কর্মকর্তার উপস্থিতিতে নিশ্চিত হয় যে এটি ১০ টাকা কেজি দরের চালের বস্তা।
গোয়েন্দা পুলিশ আরও জানায়, ট্রাকে উঠানো ৫০ কেজির দুইশ বস্তার মধ্যে এখান থেকেই প্রায় একশ বস্থা উঠানো হয়। বাকি চাল অন্যান্য জায়গা থেকে তোলা হয়। এখানে তিন মাস ধরে চাল মজুদ করা হয়েছে। এই চালের বেশির ভাগ নামে বে নামে রেশনের কার্ড থেকে সংগ্রহ করে এখানে মজুদ করা হয়।
জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাবেরুল হক বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। মামলার পলাতক আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com