February 28, 2024, 2:05 pm

ডা. আনিছুর রহমানে ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

ডা. আনিছুর রহমানে ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার সাবেক সভাপতি ডা. আনিছুর রহমানের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুক্রবার বাদ আসর ইটাগাছা ওয়াপদা মোড়ের সেবা চিকিৎসালয়ে দোয়া অনুষ্ঠানের মরহুম ডা. আনিছুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন সিএন্ডবি জামে মসজিদের খতিব মাওলানা মো. রফিকুল ইসলাম।
এসময় আরও উপস্থিত ছিলেন আয়েন উদ্দিন মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. রুহুল আমিন, মাওলানা মো. সাহাওয়াত উল্ল্যাহ, দারুস সালাম জামে মসজিদের ইমান মাওলানা মো. ওসমান গনি, মরহুম ডা. আনিছুর রহমানের বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মো. রবিউল ইসলাম, ছোট ছেলে শিক্ষক মো. আমিনুর রহমান, জামাতা আব্দুস সামাদ ও চেম্বারের বর্তমান পরিচালক গ্রাম ডা. অনির্বান সরকারসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত গ্রাম ডাক্তারবৃন্দ ও বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিবৃন্দ।
মরহুম ডা. আনিছুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিবছর ২৬ ও ২৭ সেপ্টেম্বর দুই দিনব্যাপী ফ্রি চিসিৎসা সেবা প্রদান ও সিএন্ডবি জামে মসজিদে আগত ক্ষুদে কোরআন শিক্ষার্থীদের জন্য সারা বছর ফ্রি চিকিৎসা সেবা ও ফ্রি ওষুধ প্রদানের ঘোষনা দেওয়া হয়। ডা. আনিছুর রহমান ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited