July 17, 2024, 2:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ঢাকা-১৮ উপ-নির্বাচনে বিজয়ী হাবিব

ঢাকা-১৮ উপ-নির্বাচনে বিজয়ী হাবিব

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের বেসরকারি ফলাফলে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সোয়া ৮টায় তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন।

২১৭ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে মোহাম্মদ হাবিব হাসান পেয়েছেন ৭৫ হাজার ৮২০ ভোট। আর বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর পেয়েছেন ৫ হাজার ৩৬৯ ভোট। প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থীর চেয়ে ৭০ হাজার ৪৫১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হলেন হাবিব হাসান।

রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন বলেন, এটা বেসরকারি ফলাফল। শুক্রবার সকাল ১১টায় সরকারিভাবে ফল ঘোষণা করা হবে। ঢাকা জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা মনির হোসাইন খান বলেন, বেসরকারিভাবে মোহাম্মদ হাবিব হাসানকে বিজয়ী ঘোষণা করা হলো। সম্পূর্ণ ভোটগ্রহণ ইভিএমে হয়েছে। আমরা সুষ্ঠু নির্বাচন প্রত্যক্ষ করেছি।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা -১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে নৌকা প্রতীকে মোহাম্মদ হাবিব হাসান ও ধানের শীষ প্রতীকে এম জাহাঙ্গীর আলম ছাড়াও কয়েকজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৭৭ হাজার ১১৬। এ নির্বাচনে শতকরা ভোটের হার ১৪.১৮ শতাংশ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com