July 16, 2024, 6:50 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
তলুইগাছায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা মামলার দু’আসামী গ্রেপ্তার

তলুইগাছায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা মামলার দু’আসামী গ্রেপ্তার

এক মাদক ও অস্ত্র ব্যবসায়ির নেতৃত্বে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে। ঘটনার তিন সপ্তাহ পর সোমবার বিকেল ৫টার দিকে তাদেরকে সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা চৌরঙ্গী মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ তলুইগাছা গ্রামের আজিজ মোলার ছেলে শামীম হোসেন খোকা (৩১) ও একই উপজেলার ভবানীপুর গ্রামের সাহাজুদ্দিন সরদারের ছেলে মফিজুর রহমান(৫৫)।
তলুইগাছা সীমান্ত গ্রামবাসিরা জানায়, দক্ষিণ তলুইগাছা গ্রামের নিজাম সরদারের ছেলে এলাকার একজন কুখ্যাত মাদক ও অস্ত্র ব্যবসায়ি। সাত মাস আগে একটি দেশী তৈরি পিস্তল, নয় রাউন্ড গুলি ও ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে বিজিবি। এক মাস আগে সে জামিনে মুক্তি পায়। তলুইগাছার চা ব্যবসায়ী জামাল মোড়ল বিজিবিকে দিয়ে তাকে গ্রেপ্তার করিয়েছে এমন ধারনা করে গত পহেলা সেপ্টেম্বর রাতে মাসুদের নেতৃত্বে মাদক ব্যবসায়ি ও সন্ত্রাসী শামীম হোসেন খোকা, মফিজুর রহমান, আমিরুল ও মাহফুজ জামাল মোড়লকে এলোপাতাড়ি লোহার রড ও দা দিয়ে কুপিয়ে দু’ পা ও বাম হাত কেটে ও ভেঙে গুড়িয়ে দেয়। আশঙ্কাজনক অবস্থার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৬ সেপ্টেম্বর ক্ষতিগ্রস্ত ব্যবসায়ির ছেলে সাজ্জাদ হোসেন বাদি হয়ে মাসুদসহ পাঁচজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা করায় আসামীদের হুমকিতে সাজ্জাদ বাড়িতে উঠতে পারছিলেন না। একপর্যায়ে গত সোমবার বিকেল পাঁচটার দিকে মামলার তদন্তকারি কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক কবীর হোসেন মোলা তলুইগাছা চৌরাস্তা মোড়ের অস্থায়ী একটি ক্লাব ঘর থেকে শামীম ও মফিজুরকে গ্রেপ্তার করে।
সদর থানার উপপরিদর্শক কবীর হোসেন মোল্লা দু’আসামীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে মঙ্গলবার জেল হাজতে পাঠানো হবে


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com