July 26, 2024, 11:56 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা প্রদান

তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা প্রদান

বিশ্ব মা দিবস উপলক্ষে সাতক্ষীরা তলায় স্বপ্নজয়ী দু’জন মাকে সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার (১২ মে) তালা উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্ত স্বপ্নজয়ী মায়েরা হলেন তালা উপজেলার সুকদেবপুর গ্রামে একে এম আজহারুল ইসলামের স্ত্রী রিনা ইসলাম ও নগরঘাটা গ্রামের হায়দার আলীর স্ত্রী নুরজাহান বেগম।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে উপ-শহরে র‌্যালি শেষে উপস্থিত বক্তৃতা, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুল ইসলাম পিপিএম, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহমেদ, প্রাথমিক শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, সমাজসেবা অফিসার সুমনা শারমিন, প্রকল্প বাস্ববায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, সমবায় অফিসার মো. রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার প্রভাস কুমার দাস প্রমুখ। অনুষ্ঠানে প্রশিক্ষণপ্রাপ্ত ১২ জন দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com