April 12, 2024, 11:12 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
তালায় চাকরি দেয়ার নামে প্রতারণা, প্রতারক আটক

তালায় চাকরি দেয়ার নামে প্রতারণা, প্রতারক আটক

সাতক্ষীরার তালায় ভুয়া পরিচয়দানকারী এনএসআই কর্মকর্তা আটক হয়েছে। মঙ্গলবার (২৫ মে) সকালে তালা উপজেলার সুজনসাহা এলাকায় প্রতারণার সময় সাতক্ষীরা এনএসআই তাকে আটক করে। আটককৃত ব্যক্তি হলেন, ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের আরশাফ আলী মোড়লের ছেলে মুজাহিদুল ইসলাম (৩২)। তার বিরুদ্ধে চাকরি, বাড়ী, হজে পাঠানোর কথা বলে বিভিন্ন ভাবে প্রতারণা করে ৪০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

সাতক্ষীরা এনএসআই অফিস সুত্রে জানা গেছে, মুজাহিদুল ইসলাম একজন পেশাদার প্রতারক। সে বিভিন্ন এলাকায় প্রবেশ করে সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে লোভে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। তার ব্যবহৃত মোবাইল থেকে অনেক গোপন তথ্য পাওয়া গেছে বলে এই সুত্রটি জানান। তবে তদন্তের সাথে সেটি জানাতে অস্বীকার করেন এই অফিস কর্মকর্তা।

উপজেলার ইসলামকাটি গ্রামের নিছার আলী সরদারের ছেলে আলতাফ হোসেন (৪০) জানান, এনএসআই পরিচয় দিয়ে প্রায় এক বছর ধরে চাকরী দেওয়া, বাড়ী করে দেওয়া, বিদেশ পাঠানো এবং হজে পাঠানোর কথা বলে আমি ও আমার ভাই শাহিনুর এবং ইসলামকাটি গ্রামের দেলবার আলীর ছেলে শফিকুল এর নিকট থেকে চার কিস্তিতে ১৩ লাখ টাকা নিয়েছে। এছাড়া ডুমুরিয়া এলাকার রোস্তম মোল্লার ছেলে হালিম মোল্লা, ডুমুরিয়ার কুলবাড়িয়া গ্রামের গফুর শেখের ছেলে মোস্তফা কামাল, একই গ্রামের এজাহার আলীর ছেলে গণি মোল্লা এই তিন জনের নিকট থেকে ২৮ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক মুজাহিদুল। এসময় ভুক্তভোগীরা প্রতারক মুজাহিদুলের ন্যয় বিচার দাবি করেন।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, তালার ইসলামকাটি এলাকা থেকে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ৪০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। মঙ্গলবার সকালে সুজনশাহা এলাকায় প্রতারণা করে টাকা নেওয়ার সময় এলাকাবাসির সহযোগীতায় সাতক্ষীরা এনএসআই তাকে আটক করে তালা থানা পুলিশে সোপর্দ করেন। পরে তাকে সাতক্ষীরা ডিবিতে হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com