July 27, 2024, 12:10 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
তালায় স্কুল শিক্ষকের ৬৮ হাজার টাকা চুরি

তালায় স্কুল শিক্ষকের ৬৮ হাজার টাকা চুরি

সাতক্ষীরা তালায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ করিম মোড়ল সোনালী ব্যাংক থেকে ৬৮ হাজার টাকা উত্তোলনের পর বাড়ি ফেরার পথে টাকা চুরি হয়েছে। বুধবার (৫ মে) দুপুরে তালা বাজার মর্জিনা টেলিকমের সামনে থেকে এই চুরি সংঘটিত হয়।

প্রধান শিক্ষক এম এ করিম মোড়ল তালা উপজেলার ইসলামকাটি ডিএনএ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঢ্যাংশাখোলা গ্রামের মৃত এরফান মোড়লের ছেলে।

প্রতি বছর ঈদকে সামনে রেখে একটি চোর সিন্ডিকেটের মাধ্যমে চুরি সংঘটিত হয়েই থাকে। এ যেন একটি নিয়মিত অধ্যায়ে পরিণত হয়েছে। ফলে ঐ সকল পরিবারে ঈদ উৎসব শ্নান হয়ে যায়, আর নেমে আসে দুঃখের ছায়া।

প্রধান শিক্ষক এম এ করিম মোড়ল’র ছেলে মুজাহিদুল ইসলাম জানান, বুধবার সকালে একটি অফিসিয়াল ব্যাগে স্কুলের কিছু কাগজ, চাবি এবং নিজ নামিও একাউন্টের চেকবই নিয়ে তিনি তালায় গিয়েছিলেন। সোনালী ব্যাংক তালা শাখা থেকে ঈদের খরচের জন্য বেতন এবং বোনাসের ৬৮ হাজার টাকা উত্তোলন করেন। উত্তোলনের পর বাজারের ভিতরে মহিলা কলেজ মোড় সংলগ্ন মর্জিনা টেলিকমের সামনে সাইকেলে টাকার ব্যাগটি ঝুলিয়ে রেখে উক্ত দোকান থেকে কাগজ নিয়ে পিছন ফিরে দেখেন সাইকেলে ঝোলানো টাকার ব্যাগ নেই।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়ে প্রাথমিক ভাবে শোনাবোঝা হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com