February 28, 2024, 12:41 pm

শিরোনাম:
তালায় স্কুল ছাত্রী আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি অধ্যক্ষ আবু আহমেদ এর মাতার সুস্থতা কামনা জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা সাতক্ষীরায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন : পুলিশের প্রতি প্রধানমন্ত্রী সরকারি গুদামে আছে পৌনে ১৭ লাখ মেট্রিক টন খাদ্যশস্য ‘সাশ্রয়ী মূল্যে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে চাই’ অনুপমের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন হবু স্ত্রী প্রস্মিতা আইনজীবী সমিতির নির্বাচনের দাবিতে প্রতিবাদ সমাবেশ ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের উদ্যোগে সংরক্ষিত সংসদ লায়লা পারভিন সেজুতিকে শুভেচ্ছা
দুর্নীতিবাজরা সম্পদ লুকানোর জায়গা পাবেন না -সাতক্ষীরায় ডিআইজি ড. মহিদ

দুর্নীতিবাজরা সম্পদ লুকানোর জায়গা পাবেন না -সাতক্ষীরায় ডিআইজি ড. মহিদ

খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দীন বলেছেন, এতদিন যারা দুর্নীতি-অনিয়মের মাধ্যমে লুটপাটে ব্যস্ত ছিলেন, যারা দুর্নীতির টাকায় এখানে জমি-ওখানে ফ্ল্যাট, গাড়ি, এফডিআর করেছেন, সময় এসেছে তারা এসব সম্পদ লুকিয়ে রাখার জায়গা পাবেন না। বাংলাদেশে এখন সুশাসনের সুবাতাশ বইতে শুরু করেছে। বাংলাদেশে সেই প্রযুক্তি আসছে যখন একটি মাত্র হাতের আঙুলের ছাপ দিয়ে মুহূর্তের মধ্যে আপনার সম্পর্কে সকল তথ্য জানা যাবে। আপনার কবে কোথায়, কি সম্পদ হয়েছে তাও জানা যাবে। কোনো কিছুই লুকিয়ে রাখতে পারবেন না, সবাইকে জবাবদিহিতা করতে হবে।গতকাল সোমবার রাতে সাতক্ষীরা পুলিশ লাইন্সে সাতক্ষীরা প্রেসক্লাব, মেহেরপুর প্রেসক্লাব, জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড়বৃন্দের সম্মানে সাতক্ষীরা জেলা পুলিশ আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।ড. মহিদ তার বক্তব্যে বলেন, চুরি-ছিনতাইয়ের সাথে জড়িতদের চেয়ে বড় অপরাধী দুর্নীতিবাজরা। চুরি-ছিনতাইয়ের টাকা তবু দেশে খরচ হয় কিন্তু বড় বড় দুর্নীতিবাজরা দেশের সম্পদ লুটের টাকা বিদেশে পাচার করে। আমরা এতদিন দেখেছি অবৈধ অর্থ দিয়ে বাড়ি-গাড়ি-জমি কেনার প্রতিযোগিতা, এখন দেখবো অবৈধ অর্থ লুকানোর প্রতিযোগিতা, ফেলে দেয়ার প্রতিযোগিতা। দেশে যে দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়েছে তা অব্যাহত থাকবে এবং কেউ অনিয়ম করে ছাড় পাবেন না।

তিনি আরও বলেন, দিনের শেষে আমরা যখন আমাদের সন্তানকে, স্ত্রীকে আলিঙ্গন করি তখন যেনো আমাদের সন্তান-স্ত্রী অনুভব করে যে, তারা একজন সৎ, দায়িত্বশীল মানুষের সাথে আলিঙ্গন করছে। তিনি পুলিশের মধ্যে যারা অনিয়মের সাথে জড়িত তাদের বিরুদ্ধে সাংবাদিকদের সাহসের সাথে লেখার আহ্বান জানিয়ে বলেন, সাংবাদিকদের মধ্যে এখন বিচ্যুতি লক্ষ্য করা যাচ্ছে। সাংবাদিকদেরও পেশাগত সততা বজায় রাখা দরকার।

অনুষ্ঠানে সাতক্ষীরার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে উপস্তিত ছিলেন , সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে ও নৈশভোজের পূর্বে স্বাগত বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিপিএম(বার)। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে আবৃত্তি ও গান পরিবেশন করে করে মুগ্ধতা ছড়ান নাসরীন খান লিপি, আবু আফফান রোজ বাবু, শামীমা রত্না, সুতপা মণ্ডলসহ বিভিন্ন শিল্পী।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited