May 24, 2024, 5:30 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা অপহরণ মামলার মূল আসামী এক মাসেও গ্রেফতার হয়নি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দেবহাটার চারকুনীতে বরোপিট খননে সুফল পাওয়ায় কর্মকর্তাদের সংবর্ধনা গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলায় নিহত অন্তত ৫০ মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট এমপি আনার হত্যা : তিন আসামির ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ মশিউর রহমান বাবুর গণসংযোগ সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট আশাশুনি ফায়ার সার্ভিস স্টেশনে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ উদ্বোধন উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা
দূর্গাপুজা উপলক্ষে সুনাম-সাতক্ষীরা জেলা কমিটির আহবান

দূর্গাপুজা উপলক্ষে সুনাম-সাতক্ষীরা জেলা কমিটির আহবান

সুরক্ষা-নাগরিক-অধিকার-মর্যাদা’-সুনাম এর পক্ষ থেকে সাতক্ষীরার সকল জেলাবাসীকে জানাই শারদ শুভেচ্ছা। আগামী ৪ অক্টোবর শুক্রবার ২০১৯ থেকে প্রতিবারের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে হিন্দুধর্মের অনুসারীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সার্বজনীন দূর্গাপূজা। পূজাকে ঘিরে সারা দেশে একটি উৎসবের আমেজ ও প্রাণের মেলা শুরু হয়। মহালয়ার দিনে দেবীপক্ষের সূচনা হয় এবং ষষ্টি থেকে বিজয়া দশমীর মাধ্যমে পূজার সমাপ্তি ঘটে। দূর্গাপূজা বাঙালি হিন্দুদের উৎসব হলেও এটি এখন সকল ধর্মের মানুষের অংশগ্রহণে সকল ভেদাভেদ ভুলে একটি সাম্প্রদায়ীক সম্প্রীতির মিলনমেলায় পরিণত হয়, সকলে মিলেমিশে এই পূজা একটি সার্বজনীন দূর্গাপূজায় রূপ নেয়, যা আমাদের জাতীয় ঐক্য ও সম্প্রীতিকে দৃঢ় করে।

এই ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে এবং পূজার সময় যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে, পূজার সময় কোন বিঘœতার সৃষ্টি না হয় সেজন্য সরকার ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে ব্যপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রশাসনের এই উদ্যোগকে সুনাম সাতক্ষীরা জেলা কমিটির পক্ষ থেকে সাধুবাদ জানাই এবং সাথে সাথে নিন্মোক্ত পদক্ষেপ কার্যকর করার অনুরোধ দাবি জানাচ্ছি।  ১. পূজামন্ডপের সর্ব্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা। ২. উশৃঙ্খল বখাটেদের নিয়ন্ত্রণে টহল জোরদার করা। ৩. পূজামন্ডপের যাতায়াতের রাস্তা পরিস্কার রাখতে কার্যকর ব্যবস্থা গ্রহণ।  ৪. উচ্চস্বরে মাইক ব্যবহার নিয়ন্ত্রণ। ৫. ঝুঁকিপূর্ণ পূজামন্দিরে সার্বক্ষনিক পাহারা নিশ্চিত করা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com