July 26, 2024, 11:28 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর, অভিযোগ দায়ের

দেবহাটায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর, অভিযোগ দায়ের

দেবহাটার কামটায় জমিজমা সংক্রান্ত শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ মে) উপজেলার নওয়াপড়া ইউনিয়নের রামনাথপুর মাঠপাড়া এলাকায় ঘটে। এ ঘটনায় রামনাথপুর গ্রামের মৃত কাশেম গাজীর ছেলে আশরাফ আলী গাজী (৪৬) বাদি হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভ‚ক্তভোগী আশরাফ আলী গাজী জানান, তার সাথে একই গ্রামের আক্তার গাজীর ছেলে রুহুল আমিন (লিটন) এর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তারই সুত্র ধরে বৃহস্পতিবার রুহুল আমিন লিটনের নেতৃত্বে তার ছেলে রানা, স্ত্রী রূপালী খাতুন সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন বসতবাড়িতে অনাধিকার প্রবেশ করে বসতভিটার কংক্রিটের প্রাচীর ভাঙচুর করে।

সেই সাথে বাড়ীর ভিতরে প্রবেশ করে বসতবাড়ীর উঠানে থাকা ৫ কাউন বিছলী নষ্ট ও বিছলী কাটা মেশিন ভাঙচুর করে। পরে ঘরের ভিতরে প্রবেশ করে স্টীলের শোকেজের ড্রয়ার ভেঙে ২ ভরি ওজনের স্বর্নালংকার যার মূল্য অনুমানিক ২,২০,০০০ টাকা ও নগদ ১,০০,০০০ টাকা চুরি করে। এছাড়া ঘরের মধ্যে থাকা প্লাষ্টিক চেয়ার ভাঙচুর করে।

সব মিলে কয়েক লক্ষার্ধীক টাকার ক্ষতিসাধারন করে। এসময় বাধা দিতে গেলে সবকিছু উপেক্ষা করে ভাংচুর চালাতে থাকে। পরে ভ‚ক্তভোগী পরিবার জরুরি পরিবেসা ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে দেবহাটা থানা পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এবিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি প্রাথমিক ভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com