July 24, 2024, 12:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
দেবহাটার পারুলিয়ায় মাছের ঘরটির দখল ফিরে পেতে সংবাদ সম্মেলন

দেবহাটার পারুলিয়ায় মাছের ঘরটির দখল ফিরে পেতে সংবাদ সম্মেলন

দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান (মিন্নু) কর্তৃক প্রায় ৪৪ বছর ধরে পারিবারিকভাবে ভোগদখলীয় পারুলিয়া মৎস্য সেটের ‘সরদার ফিস’ নামের একটি মাছের ঘর জোরপূর্বক দখল করে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের মো. লুৎফার রহমানের ছেলে মো. সাফায়েত হোসেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধ পরিবারের সন্তান। দেবহাটা উপজেলাধীন পারুলিয়া মৎস্য সেটে ‘সরদার ফিস’ নামে আমার একটি মাছের ঘর আছে। উক্ত মাছের ঘরের জায়গা সরকারি পেরীফেরি সম্পত্তি। যা আমরা উপযুক্ত সরকারি রাজস্ব দিয়ে ১৯৭৬ সাল থেকে পারিবারিকভাবে প্রায় দীর্ঘ ৪৪ বছর ধরে পর্যায়ক্রমে ভোগদখল করে মৎস্য ব্যবসা পরিচালনা করে আসছি। পারুলিয়া মৎস্য সেটের ওই ঘরে আমি নিজে ১০ বছরের উর্দ্ধকাল যাবৎ সরদার ফিস নামে মৎস্য ব্যবসা করছি। কিন্তু দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি পারুলিয়া গ্রামের মৃত দীন আলীর ছেলে মিজানুর রহমান মিন্নুর নজর পড়ে আমার ওই মাছের ঘরের উপর। মিন্নু ওই ঘর দখল নেয়ার জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্র শুরু করে এবং আমাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। এক পর্যায় গত ২২ ডিসেম্বর বেলা অনুমান সাড়ে ১১টার দিকে মিজানুর রহমান মিন্নু’র নেতৃত্বে ২০/২৫ জন আমার মাছের ঘর সরদার ফিসে হামলা চালিয়ে ভাংচুরও লুটপাট করে।
মাছের ঘরটি পুনরায় দখল ফিরে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com