April 18, 2024, 7:19 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটায় ঘের মালিকসহ পাঁচজনকে কুপিয়ে জখম

দেবহাটায় ঘের মালিকসহ পাঁচজনকে কুপিয়ে জখম

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় ব্যক্তি মালিকানাধীন ঘের দখলে নিতে ঘের মালিকসহ একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে দেবহাটা উপজেলার পুষ্পকাটি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত হায়দার আলীর ভাগ্নে জুসি জানান, শুক্রবার বিকালে তার মামা হায়দার আলী, মামী শিরিনা হায়দার, ছোট মামা গোলাম মোস্তফা টুটুল, ছোট মামী সোনিয়া খাতুন ও তাদের চার বছরের ছেলে সাফিন ঘের এলাকায় গেলে স্থানীয় সন্ত্রাসী ও ঘেরের জবরদখলকারী আলিপুরের আকবার আলীর ছেলে মোস্তাফিজুর রহমান বকুল, মাসুদ, বাবু, মৃত হবি সরদারের ছেলে জাহাঙ্গীর, পুষ্পকাটির শহীদ, আলিপুর চেকপোস্টের রবসহ আরও কয়েকজন রাম দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা হায়দার আলীকে তাড়িয়ে ধরে উপর্যুপরি কুপিয়ে মাথায় গুরুতর জখম করে। পিটিয়ে পা ভেঙ্গে দেয়া হয় গৃহবধূ সোনিয়া খাতুনের। এছাড়া চার বছরের শিশু সাফিন, শিরিনা হায়দার ও গোলাম মোস্তফা টুটুলকেও পিটিয়ে মারাত্মক আহত করা হয়েছে। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য হায়দার আলী ও শিরিনা হায়দারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

তিনি আরও জানান, সন্ত্রাসীরা ওই ঘের দীর্ঘদিন জবরদখল করে রেখেছিল। পরে মামলা করলে রায় আমাদের পক্ষে আসে। তারপর প্রতিপক্ষ হাইকোর্টে আপিল করলে তার রায়ও আমাদের পক্ষে আসে। কিন্তু তারা কোনভাবেই জমি ছাড়তে চায় না। জোরপূর্বক তারা ওই জমি জবরদখল করে রেখেছে। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব সাহা জানান, ঘটনাটি শুনে ফোর্স পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে হামলাকারিদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com