July 17, 2024, 12:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটায় প্রতিবেশীর নির্যাতনের শিকার বাক প্রতিবন্ধী শিশু

দেবহাটায় প্রতিবেশীর নির্যাতনের শিকার বাক প্রতিবন্ধী শিশু

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়াতে ঘুড়ি বানানো দেখতে গিয়ে প্রতিবেশী এক ব্যক্তির নির্যাতনের শিকার হয়েছে ফাতিন হাসনাত মাহি (১১) নামের বাক প্রতিবন্ধী শিশু।
নির্যাতনের শিকার ওই বাক প্রতিবন্ধী শিশু পারুলিয়া ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের ইমরান হোসেনের ছেলে। বর্তমানে সে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
শিশু মাহির স্বজনরা জানান, মাহি তার খালার বাড়ি পারুলিয়াতে থাকে। শনিবার প্রতিদিনের ন্যায় মাহি প্রতিবেশী দক্ষিণ পারুলিয়া গ্রামের মান্দার আলী ওরফে লন্ড্রি মান্দারের নাতির সাথে খেলা করতে যায়। সেসময় মান্দার আলীর নাতি ঘুড়ি তৈরী করছিল। একপর্যায়ে বাকপ্রতিবন্ধী মাহি ঘুড়ির উপর পড়ে যায়। ঘুড়ির উপর পড়ে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে মান্দার আলী লাঠি দিয়ে বাক প্রতিবন্ধী মাহিকে পিটিয়ে জখম করে বাড়ি থেকে বের করে দেয়। আহত অবস্থায় শিশু মাহি কোনভাবে তার খালার বাড়ি পর্যন্ত পৌঁছে অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষনিক ভাবে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা। হাসপাতালে ভর্তির আগে ও পরে তার স্বজন ও চিকিৎসকরা শিশু মাহির শরীরে লাঠির আঘাতের একাধিক চিহ্ন দেখতে পান এবং এবিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।
এদিকে মারপিটের ঘটনায় অভিযুক্ত মান্দার আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ছেলে নুর আহমদ জানান, বাক প্রতিবন্ধী শিশু মাহি প্রতিদিন আমাদের বাড়িতে খেলতে এসে নানাভাবে জ্বালাতন করে। যার ফলশ্রুতিতে আমার বাবা (মান্দার আলী) তাকে একটু মেরেছে।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, ঘটনাটি শুনেছি, তবে এবিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com