May 24, 2024, 4:02 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা অপহরণ মামলার মূল আসামী এক মাসেও গ্রেফতার হয়নি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দেবহাটার চারকুনীতে বরোপিট খননে সুফল পাওয়ায় কর্মকর্তাদের সংবর্ধনা গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলায় নিহত অন্তত ৫০ মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট এমপি আনার হত্যা : তিন আসামির ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ মশিউর রহমান বাবুর গণসংযোগ সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট আশাশুনি ফায়ার সার্ভিস স্টেশনে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ উদ্বোধন উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা
দেবহাটা ও কালিগঞ্জে আ.লীগের ৯ নেতা বহিস্কার

দেবহাটা ও কালিগঞ্জে আ.লীগের ৯ নেতা বহিস্কার

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলার দেবহাটা উপজেলার ৫টি এবং কালিগঞ্জ উপজেলার ১২টি মোট ১৭টি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী ৯ প্রার্থীকে সাময়িক বহিস্কারের সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা। বিগত ২১ নভেম্বর বিদ্রোহী প্রার্থীদের বরাবর এসব পত্র প্রেরণ পূর্বক জেলা ও কেন্দ্রকে অবহিত করা হয়েছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি জানান, বর্হিস্কৃতদের তালিকায় নাম এসেছে দেবহাটা সদর ইউনিয়নের নজরুল ইসলাম তিনি ছিলেন প্রস্তাবিত উপজেলা আওয়ামী লীগের কমিটির উপদেষ্টা ও দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। এছাড়া কুলিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রাণ নাথ দাস।

অপরদিকে কালিগঞ্জ উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে ৫জন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট ও মনিটরিং কমিটির আহবায়ক কাজী আব্দুর রহমান জানান, দক্ষিণ শ্রীপুরের প্রশান্ত কুমার সরকার, চাম্পাফুল ইউনিয়নের আব্দুল লতিফ মোড়ল, তারালী ইউনিয়নের শফিকুজ্জামান খোকন, ধলবাড়িয়া ইউনিয়নের গাজী শওকাত হোসেন ও ভাড়া শিমলা ইউনিয়নের নাজমুল ইসলাম নাইম। এছাড়া আওয়ামী লীগের নাম ব্যবহার করে অনেকে প্রার্থী হলেও দলের কোন স্থানে সুনিদৃষ্ট কোন পদ না থাকায় তাদেরকে সাময়িক বহিস্কার করা সম্ভব হয়নি।

এসব বিষয়ে আগেই কথা হয় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সাথে। তিনি জানান, কেন্দ্রের নির্দেশ অনুযায়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের তালিকা করে তাদের সাময়িক বহিস্কারের পত্র প্রেরণের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের বলা হয়েছে। যথা সময়ে ব্যবস্থা নেয়া হবে। কিন্তু শুক্রবার রাতে ফোন বন্ধ থাকায় পুনরায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে জেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফজলুল হক রাতে জানান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হককে সাময়িক বহিস্কারের ব্যাপারে আমি জানি এছাড়া অন্যদের বহিস্কারের বিষয়ে আমি অবগত নই।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com