April 21, 2024, 3:09 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটা মুক্ত দিবসে মুক্তিযোদ্ধাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

দেবহাটা মুক্ত দিবসে মুক্তিযোদ্ধাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

রফিকুল ইসলাম, দেবহাটা প্রতিনিধি: ৬ ডিসেম্বর ছিল দেবহাটা মুক্ত দিবস। দেবহাটা মুক্ত দিবসে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মিলিত হন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে রবিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার।

সাতক্ষীরা জেলা প্রশাসক মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে জাতির এই শ্রেষ্ঠ সন্তানদের প্রতি সম্মান প্রদর্শন করে বলেন, অনেক ত্যাগ, রক্ত ও মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আজকের এই স্বাধীনতা। তাই এই স্বাধীনতাকে রক্ষা করতে সকল দেশ প্রেমিককে এক হতে হবে। জেলা প্রশাসক কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্যের অবমাননা করার তীব্র নিন্দা জানিয়ে সেইসব দেশবিরোধীদের আইনের আওতায় এনে কঠিন বিচার দাবী করেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেবহাটা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু, দেবহাটার সহকারী কমিশনার (ভূমি) এস.এম. তারেক সুলতান, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ। সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা কাজী ইদ্রিস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, বীর মুক্তিযোদ্ধা সাবুর আলী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি রশীদুল আলম রশীদ, সিনিয়র সাংবাদিক আর.কে.বাপ্পা, প্রেসক্লাবরে সহ-সভাপতি রফিকুল ইসলামসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com