April 18, 2024, 9:29 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটা সখিপুর আহ্ছানিয়া মিশনের কর্তৃক মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ওয়াজ মাহফিল

দেবহাটা সখিপুর আহ্ছানিয়া মিশনের কর্তৃক মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ওয়াজ মাহফিল

রবিউল ইসলাম:
মহানবীর জন্ম ও মৃত্যু দিবস ১২ রবিউল আওয়াল যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীযের মধ্য দিয়ে দেবহাটা উপজেলার সখীপুর আহছানিয়া মিশন কর্তৃক ঈদে মিলাদুন্নবী (সা.) উৎযাপন উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ শে নভেম্বর) সখীপুর আহ্ছানিয়া মিশন চত্বরে সখীপুর আহছানিয়া মিশনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) অনুষ্ঠানে সখিপুর আহছানিয়া মিশনের সাধারন সম্পাদক প্রভাষক আবু তালেব ও যুগ্ন-সাধারন সম্পাদক আবুল হোসেন বকুলের সঞ্চলনায় সখিপুর আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্ব মোঃ ছালামতুল্যা গাজী’র সভাপতিত্বে এসময় উপস্থিত থেকে ওয়াজ মাহফিলে কুরআন হাদিস নিয়ে গুরুত্বপূর্ন আলোচনা করেন, প্রধান বক্তা নলতা শরীফ জামে মসজিদের পেশ ইমাম বিশিষ্ট আলেমে দীন আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ আশরাফুল ইসলাম আজিজী, দ্বিতীয় বক্তা সখিপুর আলিম মাদ্রাসা মসজিদের খতিব হযরত মাওলানা মোঃ রবিউল ইসলাম। উক্ত ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে আলহাজ্ব রবিউল হক (পীর ভবন), আলহাজ্ব একরামুল রেজা (পীর ভবন), আলহাজ্ব খায়রুল হাসান(পীর ভবন), অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, ডাঃ নজরুল ইসলাম, আলহাজ্ব আবুল ফজল, প্রাঃ সদস্য আলহাজ্ব ডা. আবুল কাশেম, প্রাঃ হিসাবরক্ষক আলহাজ্ব আবুল কাসেম প্রমুখ। এছাড়া সখিপুর মিশনের সহ-সভাপতি মোখলেছুর রহমান, কষাধক্ষ্য হাফিজুর রহমান, সহ- সম্পাদক আলহাজ্ব মজিদ গাজী, কার্যকারী সদস্য মিজানুর রহমান, সাংবাদিক নাজমুল হাসান, রবিউল ইসলাম প্রমুখ।
এসময় পবিত্র কুরআন তিলায়াত করেন, সখিপুর মোড় মসজিদের ইমাম হাফেজ আরিফ বিল্লাহ, নারীকেলী জামে মসজিদের (খতিব) মাওলানা হাফিজুল ইসলাম, হাম, নাতে রাসূল ও মুর্শিদী পরিবেশন করেন, আনছিুর রহমান, আবুল হাসান, লুৎফার রহমান।
বক্তরা  মহানবীর জীবনী নিয়ে আলোচনা করে এবং ব্যক্তি পরিবার ও সমাজ জীবনে মহানবীর আদর্শ অনুসরণের ওপর গুরুত্বারোপ আলোচনা করা হয়। এছাড়াও মহানবীর জন্ম ও মৃত্যু দিবস ১২ বরিউল আওয়াল উপলক্ষে মিলাদ মাহফিল, কোরআন তেলাওয়াত, জিকির আসকার করা হয়। মাহফিল শেষে সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com