May 27, 2024, 1:22 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
নলতায় আহ্ছানিয়া মিশনের উদ্যোগে এডিস মশা নিধন ও ডেঙ্গুজ্বর প্রতিরোধ অভিযান

নলতায় আহ্ছানিয়া মিশনের উদ্যোগে এডিস মশা নিধন ও ডেঙ্গুজ্বর প্রতিরোধ অভিযান

কালিগঞ্জ উপজেলার নলতা প্রতিষ্ঠিত নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সার্বিক ব্যবস্থাপনায় ২ সেপ্টম্বর সোমবার সকাল ৯টা হতে “এডিস মশা নিধন ও ডেঙ্গুজ্বর প্রতিরোধ অভিযান” পরিচালনা উপলক্ষে  বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।
কর্মসূচীর মধ্যে ছিল- সকাল ৯ টায় মিশন গেস্ট হাউজ প্রাঙ্গণ হতে কর্মসূচীর সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠান, দোয়া শেষে  র্যালী এবং এডিস মশা নিধনে ঔষধ ছিটানো ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান। মিশন গেস্ট হাউজ থেকে শুরু হয়ে র্য্যালীটি নলতা মাদ্রাসার পাশ দিয়ে মোবারকনগর বাজার এলাকা প্রদক্ষিণ শেষে মিশন অফিসে এসে সমাপ্তি ঘটে। তবে মিশনের তত্ত্বাবধানে পরিচ্ছন্নতাকর্মী ও লেবারদের দিয়ে দিন ব্যাপী মিশন সহ অাশপাশের অপরিচ্ছন্ন  এলাকায় চলে এডিস মশা নিধনে ঔষধ ছিটানো, অাবর্জনা পরিষ্কার করা এবং অন্যান্য শাখা মিশন বা যার যার এলাকায় এধরনের কার্যক্রম পরিচালনা করা ও অন্যদেরকে সচেতন করার আহবান জানানো হয়।
শুরুতে কর্মসূচীর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া পরিচালনা করেন হাফেজ মো. হাবিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠান সহ র্যালীতে অংশগ্রহণ করেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক  আলহাজ্জ মো. আব্দুল মজিদ, পাক রওজা শরীফের  শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌ. আনছার উদ্দীন আহমদ,যুগ্ম-সম্পাদক আলহাজ্জ মো. এনামুল হক খোকন, সহ-সম্পাদক আলহাজ্জ চৌধুরী আমজাদ হোসেন, কোষাধ্যক্ষ মো. আনোয়ারুল হক, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ আনিছুজ্জামান খোকন, মিশনের কর্মকর্তা আলহাজ্জ মো. সাইদুর রহমান শিক্ষক, আলহাজ্জ মো. ইউনুস, আলহাজ্জ আবুল ফজল শিক্ষক,  চেয়ারম্যান মো. আজিজুর রহমান পাড়, আলহাজ্জ একরামুল রেজা,  আলহাজ্জ ডা. আবুল কাশেম, মো. আনছার আলী, এবাদুল হক, আলহাজ্জ রেজাউল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা বা  গণ্যমান্য ব্যক্তিবর্গ, মিশন এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের শিক্ষার্থী, মিশন স্টাফ তথা নানা শ্রেণি-পেশার মানুষ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com