May 27, 2024, 12:39 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
নির্ধারিত সময়ে হচ্ছে না বিশ্বকাপের দল ঘোষণা

নির্ধারিত সময়ে হচ্ছে না বিশ্বকাপের দল ঘোষণা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছিল মঙ্গলবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় ঘোষণা করা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। কিন্তু বিসিবির একটি সূত্র থেকে জানা গেছে নির্ধারিত সময়ে হচ্ছে না দল ঘোষণা। দল ঘোষণায় কেন বিলম্বিত হচ্ছে তা জানা যায়নি। তবে বিসিবির সূত্রটি জানিয়েছে দুপুর দেড়টা থেকে দুটার মধ্যে হতে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা। একই সঙ্গে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলও ঘোষণা করার কথা। এর আগে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা করার কথা ছিল রোববার (১২ মে)। এ কথা নিশ্চিত করেছিলেন জাতীয় দলের নির্বাচক প্যানেলের দুজন।

পরে জানানো হয় সোমবার (১৩ মে) ঘোষণা করা হবে বিশ্ব আসরের দল। তবে শেষ পর্যন্ত এদিনও ঘোষণা করা হয়নি টাইগারদের বিশ্বকাপ দল। পরে নতুন দিনক্ষণ নির্ধারণ গণমাধ্যমে বার্তা পাঠায় বিসিবি।  সেই বার্তায় বলা হয় সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় ঘোষণা করা হতে পারে বাংলাদেশের বিশ্বকাপ দল। মূলত তাসকিন আহমেদের জন্য অপেক্ষা করতে গিয়ে দল ঘোষণার প্রক্রিয়ায় বাধা তৈরি হয়েছে। তার ইনজুরির কারণে দল ঘোষণা করতে সময় নিচ্ছি বিসিবি। ডানহাতি ফাস্ট বোলারের এমআরআই রিপোর্টের অপেক্ষা আছেন জাতীয় দলের নির্বাচকরা। সেই রিপোর্টের উপর ভিত্তি করে, তাকে বিশ্বকাপ দলে রাখা, না রাখার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা।

আগামী ১ জুন ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। বিশ্বকাপের আগে দুর্দান্ত ছন্দে ছিলেন তাসকিন। সদ্য শেষ হওয়া জিম্বাবুয়ে সিরিজে ৪ ম্যাচে শিকার করেন ৮ উইকেট। এতে জেতেন সিরিজসেরার পুরস্কার। তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com