July 16, 2024, 8:03 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার প্রাপ্ত হওয়ায় সাতক্ষীরায় স্কুল ছাত্রী কে সংবর্ধনা প্রদান

প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার প্রাপ্ত হওয়ায় সাতক্ষীরায় স্কুল ছাত্রী কে সংবর্ধনা প্রদান

সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী রাবেয়া খাতুন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় পর্যায়ে উত্তম পুরস্কারের কৃতিত্ব অর্জন করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিকট থেকে পুরস্কার প্রাপ্ত হওয়ায়। বিদ্যালয়ের পক্ষ থেকে রাবেয়া খাতুন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার দুপুরে আয়োজিত অনুষ্ঠানে শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল হোসেন মানির সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক প্রহ্লাদ সরকারের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু জয়দেব শর্মা। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনকি সম্পাদক মোঃসাইদুর রহমান।সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী উপজেলার শিবপুর ইউনিয়নের পরানদহা গ্রামের দিনমুজুর নাজিম উদ্দিন খাঁ র কন্যা মোছাঃ রাবেয়া খাতুন। নিজ বিদ্যালয়ের পক্ষ থেকে এমন সম্মানিত হয়ে সে সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন এছাড়াও সে বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কর্তৃক তাকে নিজ হাতে এমন সম্মাননা পুরস্কার দেয়ায় তার পরিবারের সকলে গর্বিত সে বিদ্যালয় ও এলাকাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ তৌহিদুর রহমান, সাইফুল ইসলাম, সাংবাদিক মোঃ আবু সাইদ। সংবর্ধিত অথিতির পিতা মোঃ নাজিমুদ্দিন খাঁ। এছাড় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com