July 17, 2024, 1:16 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ফ্রান্সে মহানবী হজরত মুহম্মদ (সাঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে মহানবী হজরত মুহম্মদ (সাঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে রাস্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হজরত মুহম্মদ (সাঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার ব্যানারে বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়। স্মরন কালের এ বিক্ষোভ মিছিলে এ সময় হাজার হাজার লোক অংশ গ্রহন করেন।
এর আগে মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপত্বি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির সহ-সভাপতি ডা. মোঃ এছহাক, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ডা. কাজী মোঃ ওয়েজ কুরণী, সংগঠনটির সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মহিউদ্দীন আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ কবিরুল ইসলাম প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, ফ্রান্সের সকল পণ্য বয়কট করা আমাদের ঈমানি দায়িত্ব। বাংলাদেশসহ পৃথিবীর সমগ্র দেশ থেকে ফ্রান্সের পণ্য বয়কট করে ফ্রান্সকে উচিত শিক্ষা দিতে হবে। সকল ইমানদার মুসলমানদেরকে কাধে কাধ মিলিয়ে ইসলামী হুকুম প্রতিষ্ঠার জন্য এ সময় আহ্বান জানানো হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারী মোঃ ছারোয়ার আলম।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com