February 29, 2024, 5:52 pm

বাংলাদেশের বিপক্ষেও খেলবেন না ধোনি!

বাংলাদেশের বিপক্ষেও খেলবেন না ধোনি!

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে গুঞ্জনের ডালপালা বড় হতে শুরু করেছে। যদি ব্যাট-প্যাড তুলেও না রাখেন, তবে মাঠে ফিরবেন কবে সেটাও ভালো করে বলতে পারছে না কেউ। ইংল্যান্ডে গত বিশ্বকাপ খেলে আসার পর থেকে বিরতিতে আছেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক। শোনা যাচ্ছে, নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও পাওয়া যাবে না তাকে।

বিশ্বকাপ শেষে ভারতীয় আর্মির হয়ে কাশ্মিরিতে ১৫ দিন কাটান ধোনি। গত মাসে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাননি। এমনকি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতে থাকা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও নেই ৩৮ বছর বয়সী উইকেটরক্ষক। জানা গেছে, ক্রিকেট থেকে বিরতির সময়টা আরও বাড়িয়েছেন ধোনি।

মুম্বাই মিরর জানায়, এই বিরতি চলবে নভেম্বর পর্যন্ত। তাতে বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে না তার। ৩ নভেম্বর শুরু হবে এই সিরিজ।

আগামী বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে ভারত। ওই টুর্নামেন্টে ধোনি থাকবেন নাকি থাকবেন না সেটা অনিশ্চিত। সবশেষ রিপোর্ট বলেছিল, অবসরের ঘোষণা দিতে সংবাদ সম্মেলন ডাকবেন তিনি। কিন্তু এ ধরনের খবর শেষ পর্যন্ত ভিত্তিহীন হিসেবে প্রমাণিত হয়েছে। ক্রিকট্র্যাকার


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited