May 27, 2024, 12:33 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বাল্যবিবাহ মুক্ত দেবহাটা গড়তে গোলটেবিল সভা

বাল্যবিবাহ মুক্ত দেবহাটা গড়তে গোলটেবিল সভা

দেবহাটা উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও সুশীলনের আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে উপজেলা মডেল মসজিদের সভা কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে সুশীলনের প্রোগ্রাম ম্যানেজার গৌরঙ্গ চন্দ্র ঘোষের পরিচালনায় উপস্থিত থেকে বক্তব্য দেন দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, যুগ্ম সম্পাদক লিটন ঘোষ বাপি, ইউপি সদস্য মোখেলেছুর রহমান মোখলেস, ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট অফিসার আবু এমরান, আজীজপুর গ্রাম উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক ফিরোজ শাহ আলম, ভিডিসির সভাপতি উত্তম রায় প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, সমবায় অফিসার মনোজিত সরকার, একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, ইউপি সদস্য যথাক্রমে ফরহাদ হোসেন হিরা, ফতেমা খাতুন, ফারহানা মুক্তি, রেহানা পারভীন, সাজু পারভীন, উপজেলা মডেল মসজিদের ইমাম সাইফুদ্দিন ইয়াহিয়া, সুশীলনের সিডিও মিজানুর রহমান, জ্যোৎনা বালা সহ গ্রাম উন্নয়ন কমিটি, শিশু ফোরাম, ধর্মীয় নেতা, কাজী-পুরোহিত, সরকারি-বেসরকারি প্রতিনিধিরা অংশ নেন।

এসময় বাল্যবিবাহ বন্ধ করতে বিভিন্ন আলোচনা ও সীদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া সুশীলনের পক্ষ থেকে উপজেলার ৫২টি গ্রাম নিয়ে কাজ করা হচ্ছে। সেই সাথে উক্ত গ্রামগুলোতে গরীব,অসহায়দের আয়বৃদ্ধিমূলক কর্মকান্ড পরিচালনা, শিক্ষা উপকরণ প্রদান করা হচ্ছে বলে জানানো হয় সভায়।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com