June 22, 2024, 4:02 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা

বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে জরিমানা গুনলেন ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম। তখন তাকে জরিমানাসহ টিকিট কাটাতে বাধ্য করেন রেলওয়ের এক কর্মকর্তা।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে ঈশ্বরদী জংশন স্টেশনের ২নং প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, নাটোর থেকে বিনা টিকিটে চিলাহাটি থেকে ছেড়ে আসা ৭২৮ নম্বর রুপসা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম। ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে টিকিট কালেক্টর মেহেদী হাসানকে টিকিট না দিয়ে গেট পার হওয়ার সময় ৩ নম্বর প্ল্যাটফর্মে পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন টিকিট দেখতে চাইলে তিনি টিকিট দেখাতে ব্যর্থ হন। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নাটোর-ঈশ্বরদী টিকিট করিয়ে দিতে চাইলে দম্ভ করে বলেন, ‘আমি কখনো টিকিটই কাটিনি, জীবনের প্রথম কেউ আমাকে টিকিট করার কথা বললো’।

স্টেশন ত্যাগ করার সময় রেলওয়ে পরিবহন কর্মকর্তাকে বলেন, আপনার নামটা যেন কি? এসময় পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা বলেন, ‘আমার নাম মামুন, আমি ডিটিও, পাকশী’। তখন এসআই রেলওয়ে পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনকে হুমকিস্বরূপ বলেন, ‘আমিও দেখে নেবো!

এ ব্যাপারে ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে টিকিট কাটতে বলা হয়েছে, কেটেছি,। তবে কোনো তর্ক-বিতর্ক কিংবা হুমকি দেয়নি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com