July 27, 2024, 12:09 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বিপিএল নিলাম নভেম্বরে

বিপিএল নিলাম নভেম্বরে

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ও দাতা সংস্থা ব্লু গোল্ড পরিচালিত পানি ব্যবস্থা এ্যাসোসিয়েশনের মধ্যে অবকাঠামো পরিচালন, মেরামত ও রক্ষণাবেক্ষণ চুক্তি সম্পাদন হয়েছে। ব্লু গোল্ড প্রোগ্রাম সাতক্ষীরার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০ টায় সাতক্ষীরার এল্লারচর চিংড়ি চাষ প্রদর্শনী সম্মেলন কক্ষে উক্ত চুক্তি সম্পদন করা হয়।

সাতক্ষীরা পানিউন্নয়ন বোর্ড বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী আরিফউজ্জামান খানের সভাপতিত্বে উক্ত চুক্তি সম্পাদন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পানিউন্নয়ন বোর্ড ঢাকার প্রধান পানি ব্যবস্থাপনা মাহফুজ আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া পানিউন্নয়ন বোর্ডের মূখ্যসম্প্রসারন কর্মকর্তা আইয়ুব আলী, সাতক্ষীরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) কৃষিবিদ জসিম উদ্দীন, সাতক্ষীরা পানিউন্নয়ন বোর্ড বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী আবুল খায়ের, ব্লু গোল্ড প্রোগ্রাম ঢাকার টিম লিডার গাই জোনস, সদর উপজেলা কৃষিকর্মকর্তা আমজাদ হোসেন, ফিংড়ি ইউপি চেয়ারম্যান সামছুর রহমান প্রমুখ।

বক্তারা এ সময়, ব্লু গোল্ড প্রোগ্রামের সকল দিক সমূহ এবং চ্যালেঞ্জ সমূহ তুলে ধরে বলেন, এই চুক্তি অনুযায়ী পানি ব্যবস্থাপনা অবকাঠামো সমূহের মালিকানা বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপর ন্যস্ত থাকবে এবং অবকাঠামো পরিচালন ও ছোট খাটো রক্ষণাবেক্ষণ এর দায়িত্ব পানি ব্যবস্থা এ্যাসোসিয়েশনের উপর ন্যস্ত থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com