July 27, 2024, 12:22 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বিশ্বকাপের ভেন্যু পর্যবেক্ষণে ঢাকায় আইসিসির দল

বিশ্বকাপের ভেন্যু পর্যবেক্ষণে ঢাকায় আইসিসির দল

এই বছরটি ব্যস্ততার মধ্য দিয়েই যাবে দেশের নারী ক্রিকেটাঙ্গনে। অস্ট্রেলিয়া ও ভারত সিরিজের পরপরই দেশের মাটিতে সেপ্টেম্বর-অক্টোবরে দশ দল নিয়ে বাংলাদেশে বসবে নারী ক্রিকেট দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ। নারী বিশ্বকাপের এই মহাযজ্ঞকে সামনে রেখে এরইমধ্যে বেশ তোড়-জোড়েই প্রস্তুতি শুরু হয়েছে। নারীদের এই আসরকে সামনে রেখে বাংলাদেশের ক্রিকেট সুযোগ-সুবিধা যাচাই করতে সফরে এসেছেন আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) ৫ সদস্যের প্রতিনিধি দল। আগামীকাল সোমবার (২২ এপ্রিল) তারা মিরপুরের হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও সুযোগ সুবিধা পরিদর্শন করবেন। স্টেডিয়ামের বিভিন্ন স্থান, একাডেমি, ইনডোর সুবিধাধি ও হোটেল পর্যবেক্ষণ করবে তারা।

বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির নারী বিভাগ। নারী বিভাগ থেকে জানানো হয়, ‘বিশ্বকাপের ভেন্যু দেখতে পাঁচ সদস্যের দল ঢাকায় আসছেন। আগামীকাল তারা প্রথমে মিরপুর স্টেডিয়ামের বিভিন্ন জায়গা ঘুরে ফিরে দেখবেন, এরপর সিলেট যাবেন।’ তবে বিসিবির নারী বিভাগ জানায় তারা তাদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট। তবে শুধু স্টেডিয়াম নয় পাঁচ তারকা হোটেলের সুযোগ সুবিধাও পর্যবেক্ষণ করার কথা রয়েছে প্রতিনিধি দলের। নারী বিশ্বকাপের ফাইনাল হবে মিরপুরে। আর সবগুলো ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। মঙ্গলবার সিলেটে যাবে প্রতিনিধি দল। চায়ের দেশেও স্টেডিয়াম, হোটেলের সুযোগ-সুবিধা দেখবে তারা।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে আয়োজিত খেলার সবচেয়ে বড় আসর হতে যাচ্ছে এটি। স্বাগতিকসহ ১০টি দলকে আতিথেয়তা দেবে বাংলাদেশ। গত বোর্ড মিটিংয়ে বিশ্বকাপ আয়োজন নিয়ে আলোচনা হয়েছে। স্বাগতিক দেশ হিসেবে কোনো ঘাটতি রাখতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com