July 26, 2024, 11:47 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বৌ-ছেলের নির্যাতন থেকে মাকে রক্ষা করতে গিয়ে প্রতিবেশী আহত

বৌ-ছেলের নির্যাতন থেকে মাকে রক্ষা করতে গিয়ে প্রতিবেশী আহত

তালা উপজেলার বারুইহাটী গ্রামে ছেলে ও তার বৌয়ের নির্যাতন থেকে মাকে রক্ষা করতে গিয়ে দুই প্রতিবেশী আহত হয়েছে। আহতরা বারুইহাটী গ্রামের এজেডএম আবু বক্কার সিদ্দিকীর ছেলে ফাহিম ফয়সাল (২৬) এবং তার চাচা তালা মহিলা মাদ্রাসার নৈশ প্রহরী মোঃ আলী আকবর (৪৪)। বর্তমানে তারা তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার (২৮ মে) সকালে বারুইহাটী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন ফাহিম ফয়সালের মা শিক্ষিকা মাহমুদা সিদ্দীক জানান, তাদের প্রতিবেশী বারুইহাটী গ্রামের মৃতঃ আব্দুল বারী মোড়লের ছেলে নাজমুল মোড়ল ও তার স্ত্রী জোহরা খাতুন প্রায়ই তার বৃদ্ধা মাকে মারধর করতো। শুক্রবার (২৮ মে) সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা বৃদ্ধা মা কমেলা বেগমকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় ঐ বৃদ্ধার চিৎকারে আমার ছেলে ফাহিম ফয়সাল ও তার চাচা মোঃ আলী আকবর এগিয়ে আসে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে নাজমুল ও তার স্ত্রী জোহরা খাতুন তাদেরকে ইট দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। এ সময় তাদেরকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বৃদ্ধা কমেলা বেগম (৬৫) জানান, ‘ছেলে নাজমুল ও ছেলের স্ত্রী জোহরা প্রায়ই তাকে মারধর করে এবং বাড়ি থেকে চলে যেতে বলে। কদিন আগেও ছেলের বৌ আমাকে ব্যাপক মারপিট করে। শুক্রবার সকালে তারা আমাকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এ সময় প্রতিবেশী ফাহিম ফয়সাল ও মোঃ আলী আকবর আমাকে রক্ষা করতে আসলে তাদেরকে বেদম মারপিট করে। তারা বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।’

তবে এ ব্যাপারে নাজমুল মোড়লের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

তালা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অতনু ঘোষ জানান, শুক্রবার সকালে বারুইহাটী গ্রামের ফাহিম ফয়সাল ও তার চাচা মোঃ আলী আকবর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com