April 12, 2024, 11:24 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ভারতীয় বোলারদের সামনে ২০০ রানও করতে পারলো না অস্ট্রেলিয়া

ভারতীয় বোলারদের সামনে ২০০ রানও করতে পারলো না অস্ট্রেলিয়া

ইটের জবাবে পাটকেলই পেলো স্বাগতিক অস্ট্রেলিয়া। অ্যাডিলেড টেস্টে অস্ট্রেলিয়াকে প্রথম ইনিংসে মাত্র ১৯১ রানেই অলআউট করে দিলো বিরাট কোহলি অ্যান্ড কোং। ভারতীয়দের বিধ্বংসী বোলিংয়ের সামনে ২০০ রানও করতে পারলো না টিম পেইনের দল। পেসারদের দাপটে টস জিতে ব্যাট করতে নামা ভারতকে প্রথম ইনিংসে ২৪৪ রানে অলআউট করে দিয়েছিল অস্ট্রেলিয়া। মিচেল স্টার্ক ৪টি এবং প্যাট কামিন্স নেন ৩টি উইকেট।

জবাব দিতে নেমে ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি কোনো অসি ব্যাটসম্যান। অধিনাক টিম পেইন একাই লড়াই করলেন। সঙ্গী হিসেবে পেলেন না কাউকে। যার ফলে প্রথম ইনিংসে এতটা বাজে অবস্থা স্বাগতিকদের। টিম পেইন অপরাজিত ছিলেন ৭৩ রানে।

ভারতীয় বোলারদের মধ্যে রবিচন্দ্র অশ্বিনের ঘূর্ণিতেই বেশি কাবু হয়েছে অসি ব্যাটসম্যানরা। ১৮ ওভারে ৫৫ রান দিয়ে একাই ৪ উইকেট নিয়েছেন অশ্বিন। এছাড়া দুই পেসার উমেষ যাদব (৩) এবং জসপ্রিত বুমরাহ (২) মিলে নেন ৫ উইকেট। অন্য পেসার মোহাম্মদ শামি অবশ্য উইকেট পাননি।

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের মধ্যে টিম পেইন ছাড়া কিছুটা লড়াই করার চেষ্টা করেছিলেন ওয়ান ডাউনে নামা মার্নাস ল্যাবুশানে। ১১৯ বলে ৪৭ রান করেন তিনি। ১৫ রান করেন মিচেল স্টার্ক। ১১ রান আসে ক্যামেরন গ্রিনের ব্যাট থেকে। ৮ রান করে করেন ম্যাথ্যু ওয়েড এবং জো বার্নস।

প্রথম ইনিংসে ৫১ রানের লিড নিয়ে ভারত দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই পৃথ্বি শ’র উইকেট হারিয়েছে ভারত। প্যাট কামিন্সের বলে বোল্ড হয়ে যান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভারতের রান ১ উইকেট হারিয়ে ৭ রান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com