July 16, 2024, 7:46 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্ত থেকে কোটি টাকার স্বর্ণ উদ্ধার

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্ত থেকে কোটি টাকার স্বর্ণ উদ্ধার

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্ত থেকে ১কেজি ৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম ওজনের একটি স্বর্ণর বার সব এক চোরাচালানিকে আটক করেছে বিজিবি। রোববার (৭ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে সদর উপজেলার ভোমরার লক্ষ্মীদাড়ি মধ্যপাড়া সীমান্ত এলাকা থেকে এই স্বর্ণ সহ তাকে আটক করা হয়। আটক স্বর্ণের দাম ১ কোটি ৭ লাখ ৩৩ হাজার টাকা। আটক চোরাকারবারির নাম মো. মাসুদ রানা (২৬)। সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষ্মীদাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিজিবি, সূত্র জানায়, স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহল দলের সদস্যরা লক্ষ্মীদাড়ি সীমান্ত এলাকায় অবস্থান নেয়। সকাল সাড়ে সাতটার দিকে এক ব্যক্তিকে ভোমরা লক্ষ্মীদাড়ি মধ্যপাড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতের দিকে যেতে দেখে তাকে চ্যালেঞ্জ করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি করে ১ কেজি ৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম ওজনের একটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিজিবি ভোমরা কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, স্বর্ণসহ আটক ব্যক্তিকে ব্যাটেলিয়ান সদর দপ্তরে নেয়া হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের পূর্বক আটক সোনা সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেয়া হইছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com