July 26, 2024, 11:53 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
‘ভ্যাকসিন না পাওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে হবে’

‘ভ্যাকসিন না পাওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে হবে’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, এখন করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে, এটা ভালো লক্ষণ না। আমাদের দেশে মানুষের মধ্যে করোনা নিয়ে একটা ডেমকেয়ার ভাব রয়েছে, এটা ঠিক না। ভ্যাকসিন না পাওয়া পর্যন্ত সকলেই স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যবহার করতে হবে।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, আমেরিকা ও ফ্রান্সে নতুন করে লকডাউন শুরু হয়েছে, আমরা সেই দিকে যেতে চাই না। জনগণ স্বাস্থ্য বিধি মেনে চললে আমাদের দেশে লকডাউন প্রয়োজন হবে না। করোনাকালীন সময়ে কিছু লোক ঘরে বসে সমালোচনা করে, তারা জনগণের পাশে দাঁড়ায় না, তাদের কাজই হলো সমালোচনা করা আর মিডিয়ার সামনে বড় বড় কথা বলা।

এ সময় মন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় ভালো কাজ করছে বলেই আমাদের দেশে সুস্থতার হার ৮১ ভাগ। জনসংখ্যার ঘনত্বের তুলনায় আমাদের দেশে মৃত্যুর হার অন্য যে কোন দেশের চাইতে কম। আমাদের একটি মৃত্যুও কাম্য নয়। ভ্যাকসিন আনার ব্যাপারের আমাদের চুক্তি হয়েছে। ভ্যাকসিন বাজারজাত হওয়ার সাথে সাথে তা দেশে নিয়ে আসা হবে। পর্যায়ক্রমে দেশের সব মানুষকে করোনা ভ্যাকসিন দেওয়া হবে।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শাহজাহান বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারসহ অনেকেই।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com