April 18, 2024, 8:05 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত কলারোয়া আ.লীগের সভাপতি স্বপন ও তার স্ত্রী

ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত কলারোয়া আ.লীগের সভাপতি স্বপন ও তার স্ত্রী

করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন গত এপ্রিলে। আর জুনে এসে সেই করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপেজলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও তার সহধর্মিনী উপেজলা মহিলা আ.লীগ সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্না।

শনিবার (১২ জুন) কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন কিটসে পরীক্ষা করে তাদের করোনা শনাক্ত হয়। তারাসহ একই দিন ৩০জনের করোনার নমুনা এন্টিজেন কিটসে পরীক্ষায় ১০ জনের শনাক্ত হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম জানান, ‘এন্টিজেন কিটসে প্রাথমিকভাবে করোনা পিজিটিভ হয়েছে। তাদের সংগৃহীত নমুনা পিসিরআর ল্যাবে পাঠানো হয়েছে।’

আ.লীগ নেতা ফিরোজ আহম্মেদ স্বপন ও তার স্ত্রী মহিলা আ.লীগ নেতা সুরাইয়া ইয়াসমিন রত্না নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসাধীন রয়েছেন।

তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘শনিবার মিসেস রত্না শরীরে তাপমাত্রা বৃদ্ধি (জ্বর) অনুভব করায় চিকিৎসকের পরামর্শে কলারোয়া হাসপাতালে এন্টিজেন কিটসে পরীক্ষা করলে তাৎক্ষনিক ফলাফলে তার করোনা ভাইরাসের উপস্থিতির প্রমান পাওয়া যায়। বিষয়টি জানার পর তার স্বামী আ.লীগ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনও একই পরীক্ষা করালে তারও করোনা শনাক্ত হয়েছে। যদিও তার অসুস্থতা কিংবা কোন উপসর্গ নেই।’

ইতোপূর্বে উপজেলায় করোনা পজিটিভ শনাক্তকারী মানুষের পাশে থেকে তারা দু’জনই সহযোগীতাসহ মানসিক শক্তি জুগিয়েছেন। আক্রান্ত রাজনৈতিক এই ব্যক্তিদ্বয় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

হাসপাতালের আরএমও ডাক্তার শফিকুল ইসলাম সকলকে মাস্ক পরিধানসহ সরকারি নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com