May 27, 2024, 1:11 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক

মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক

সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার (২ মে) বেলা ১১ টার দিকে উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে এ হাড়গোড় উদ্ধার করে কালিগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমুল হোসেন শিমুল (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় বিষ্ণুপুর গ্রামের মনীষ দাস এর বসতভিটায় পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরকে জানান। পরে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যেয়ে মাটির নিচ থেকে মানবদেহের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করেন। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরি বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অনেক আগে ওই ব্যক্তিকে হত্যার পর বস্তায় ভরে লাশ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। ফরেনসিক টেস্টের পর বিস্তারিত জানা সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় থানার উপপরিদর্শক নকিব পান্নু অভিযান চালিয়ে নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে আটক করেছেন। নাজমুল হোসেন শিমুলকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন তার শ্বশুর উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের তসলিম হোসেন ছোট।

এদিকে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, ২০২২ সালের সেপ্টেম্বর মাসে পার্শ্ববর্তী কুশুলিয়া ইউনিয়নের মনোহরপুর এলাকা থেকে জমাত আলীর ছেলে ইটভাটার সর্দার ইসমাইল হোসেন (৩৪) নিখোঁজ হন। এ ঘটনায় থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করা হয়। উদ্ধারকৃত হাড়গোড় নিখোঁজ ইসমাইল হোসেনের বলে মনে করছেন তার স্বজনরা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com